ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

বড় পরিসরে আসছে ‘কেজিএফ থ্রি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ২৩ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:৫০, ২৩ অক্টোবর ২০২৪
বড় পরিসরে আসছে ‘কেজিএফ থ্রি’

‘রকিং স্টার’ হিসেবে পরিচিত কন্নড় অভিনেতা যশ। তার বহুল আলোচিত সিনেমা ফ্যাঞ্চাইজি ‘কেজিএফ’। ২০২২ সালের মাঝামাঝি সময়ে মুক্তি পায় এ ফ্যাঞ্চাইজির সর্বশেষ সিনেমা ‘কেজিএফ-চ্যাপটার টু’। তারপর থেকে সিনেমাটির তৃতীয় পার্টের জন্য উন্মুখ হয়ে আছেন যশ ভক্তরা।

গত দুই বছরে নানা খবর শোনা গেছে। কিন্তু ‘কেজিএফ’ সিনেমার নির্মাতা প্রশান্ত নীল কিংবা যশ সেভাবে কিছু বলেননি। অবশেষে নীরবতা ভেঙে যশ জানালেন, বড় পরিসরে আসছে ‘কেজিএফ থ্রি’।  

হলিউড রিপোর্টার ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে যশ বলেন, “আমি প্রতিশ্রুতি দিচ্ছি, ‘কেজিএফ থ্রি’ আসবে। কিন্তু আমি দুটি (টক্সিক এবং রামায়ণ) প্রকল্পে ফোকাস করছি। এটি নিয়ে আমরা নিয়মিত কথা বলি, আমাদের একটি ভাবনা আছে…। এটি বিশাল। সুতরাং এমন একটি ব্যাপার যার জন্য আমাদের পুরো মনোযোগ ও ফোকাস প্রয়োজন।”

আরো পড়ুন:

‘কেজিএফ থ্রি’ এমনভাবে নির্মাণ করতে চান, যাতে দর্শকরা গর্বিত বোধ করেন। এ তথ্য উল্লেখ করে যশ বলেন, ‘আমরা কোনো কিছু তাৎক্ষণিক করতে চাই না। কারণ দর্শক আমাদের যথেষ্ট দিয়েছেন। তাই আমরা এটি এমনভাবে করতে যাচ্ছি, যাতে তারা গর্বিত হন। তারা এই চরিত্রটিকে এমনভাবে গ্রহণ করেছেন, যেন এটি একটি ধর্মীয় বিশ্বাস। আমি এবং প্রশান্ত আলোচনা চালিয়ে যাচ্ছি, আমরা বড় কিছু নিয়ে আসব।’

যশের হাতে এখন দুটো সিনেমার কাজ রয়েছে। সবকিছু মিলিয়ে ধারণা করা হচ্ছে, পর্দায় ‘কেজিএফ থ্রি’ দেখতে আরো কয়েক বছর অপেক্ষা করতে হবে ভক্তদের। তবে এ নিয়ে পরিষ্কার কিছু বলেননি যশ।

২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’। ভারতে ২ হাজার ৪৬০ পর্দায় মুক্তি পায় সিনেমাটি। বিশ্ব্যব্যাপী আড়াই শ কোটি রুপির উপরে আয় করে ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’।

তিন বছরের বেশি সময় বিরতি নিয়ে প্রশান্ত নীল নির্মাণ করেন ‘কেজিএফ-চ্যাপ্টার টু’। ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তি পায় এটি। এতে যশের বিপরীতে খল চরিত্রে অভিনয় করেন সঞ্জয় দত্ত। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ১২০০-১২৫০ কোটি রুপি।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়