ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

বাবা হওয়ার পর বিলাসবহুল গাড়ি কিনলেন রণবীর সিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ২৩ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:১৭, ২৩ অক্টোবর ২০২৪
বাবা হওয়ার পর বিলাসবহুল গাড়ি কিনলেন রণবীর সিং

গত মাসে কন্যা সন্তানের বাবা-মা হন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এ আনন্দের মাঝে বিলাসবহুল গাড়ি কিনলেন রণবীর। কয়েক কোটি টাকা মূল্যের গাড়িটি এখন রণবীরের গ্যারেজে শোভা বৃদ্ধি করছে। এ খবর প্রকাশ করেছে দ্য ফ্রি প্রেস জার্নাল।  

এ প্রতিবেদনে জানানো হয়েছে, রেঞ্জ রোভার ৪.৪ এলডব্লিউবি মডেলের নতুন গাড়ি কিনেছেন রণবীর সিং। গত ৪ অক্টোবর গাড়ির রেজিস্ট্রেশন সম্পন্ন হয়। রণবীরের এ গাড়ির বিশেষত্ব গাড়িটির সিগনেচার নাম্বার— ৬৯৬৯। মুম্বাইয়ে গাড়িটির মূল্য ৪.৭৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৭৪ লাখ টাকার বেশি)। এর মধ্য দিয়ে রণবীরের গ্যারেজে চার নাম্বার গাড়ি যুক্ত হলো।

মঙ্গলবার (২২ অক্টোবর) রণবীরের আবাসিক ভবনের নিচে পার্ক করা ছিল তার নতুন গাড়ি। সেই মুহূর্তের একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন:

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু তা অস্বীকার করে আসছিলেন তারা।

২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি। গত ২৯ ফেব্রুয়ারি মা হতে যাওয়ার ঘোষণা দেন দীপিকা পাড়ুকোন। গত ৮ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দেন দীপিকা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়