ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

‘যাত্রী’ হয়ে ফিরছেন ঐশী

প্রকাশিত: ১৭:৩৮, ২৩ অক্টোবর ২০২৪  
‘যাত্রী’ হয়ে ফিরছেন ঐশী

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’খ্যাত অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। ‘মিশন এক্সট্রিম’, ‘আদম’ মুক্তির পর সর্বশেষ ‘নূর’ সিনেমায় অভিনয় করেন। এবার নতুন সিনেমায় নাম লেখালেন ঐশী।

‘যাত্রী’ শিরোনামের এই সিনেমা নির্মাণ করছেন আসিফ ইসলাম। সিনেমাটিতে আর কে কে অভিনয় করবেন, তা নিয়ে মুখ খুলতে নারাজ এই নির্মাতা।

‘যাত্রী’ সিনেমায় অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে ঐশী বলেন, ‘ছয় মাস আগে আসিফ ভাইয়ের সিনেমাটি নিয়ে প্রথম কথা হয়। গল্পটা শুনে ভালো লাগে। এরপর আর কোনো কথাবার্তা হয়নি। ভেবেছি, আমাকে হয়তো আর নেবেনই না। পরে শুনি, তিনি মস্কো উৎসব নিয়ে ব্যস্ত। কয়েকদিন আগে আবার আমার সঙ্গে যোগাযোগ করেন।’

আরো পড়ুন:

সিনেমার গল্প প্রসেঙ্গ নির্মাতা আসিফ বলেন, ‘ভালোবাসার গল্প। এ ধারার সিনেমা আগে বানাইনি। অনেক আগে গল্পটা লিখেছিলাম। কিন্তু বানানো হয়নি। ভালোর জন্যই হয়তো হয়নি। রেখে দিয়েছিলাম। গল্পটার মূল জায়গাটা হচ্ছে, এর বলার ধরন। ভালোবাসার গল্প আমরা অনেকেই লেখি, এটার ক্ষেত্রে একই গল্প দুই প্রেক্ষাপটে বলার চেষ্টা করব।’

শুটিং শুরুর পরিকল্পনার কথা জানিয়ে আসিফ বলেন, ‘‘যাত্রী’ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হবে। এর মাধ্যমে নতুনভাবে নিজেকে আবিষ্কার করতে চাই। পুরো সিনেমার শুটিং ঢাকায় হবে। এই শীতের মৌসুমে কাজটা করব। কারণ গল্পের প্রয়োজনে শীতের মৌসুমটা দরকার।”

নির্মাতা আসিফের প্রথম সিনেমা ‘পাঠশালা’। এরপর নির্মাণ করেন ‘নির্বাণ’। সিনেমাটি ৪৬তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্পেশাল জুরি অ্যাওয়ার্ড লাব করেছে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়