ঢাকা     বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৮ ১৪৩১

১৬ মিলিয়ন অনুসারীর সঙ্গে কেক কাটলেন পরীমণি (ভিডিও)

প্রকাশিত: ১১:২১, ২৪ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:২৮, ২৪ অক্টোবর ২০২৪
১৬ মিলিয়ন অনুসারীর সঙ্গে কেক কাটলেন পরীমণি (ভিডিও)

গ্ল্যামার-কন্যা পরীমণির জন্মদিন মানেই বিলাসবহুল আয়োজন। তার যেকোনো উদযাপন ভিন্নধর্মী এবং প্রশংসিত হয়। বিশেষ করে এই চিত্রনায়িকা জন্মদিনটি প্রতি বছর ভিন্ন আঙ্গিকে ঘটা করে উদযাপন করে থাকেন। যেকোনো একটি থিম নির্ধারণ করে সাজানো হয়, পরীমণির জন্মদিনের অনুষ্ঠান। তবে এবার বিলাসবহুল আয়োজন রাখেননি। ঘরোয়াভাবেই কাটছে তার বিশেষ দিনটি।

গতকাল দিবাগত রাতে জন্মদিনের প্রথম প্রহরে খুব কাছের কয়েকজনকে নিয়ে কেক কাটেন পরীমণি। এই আনন্দ ভাগ করে নিতে রাত ১টার দিকে ১৬ মিলিয়ন অনুসারীর ফেসবুক পেজ থেকে লাইভে আসেন এই নায়িকা।

এসময় পরীমণি বলেন, ‘নানু ভাই আমার জীবনের সবকিছু। প্রতি বছর তাকে নিয়েই কেক কাটতাম। তাকে হারানোর পর বড় আয়োজনে কেক কাটছি না। তাকে ছাড়া মন স্থির করতে পারি না। গতবারের মতো এবারো কেক কাটতে চাইনি। কিন্তু কিছু ভালোবাসার মানুষদের জন্য না চাইলেও কেক কাটতে হয়েছে। সীমিত পরিসরে কাছের মানুষদের নিয়ে কেক কেটেছি। বিগত দিনে সহকর্মীদের নিয়ে ঘটা করে কাটা হতো। তবে দুই বছর ধরে তা হচ্ছে না।’

আরো পড়ুন:

জন্মদিন উপলক্ষে পরীমণি চেয়েছিলেন যান্ত্রিক শহরের কোলাহল ছেড়ে দূরে গিয়ে নিজের মতো করে একটি দিন কাটাবেন। তবে তা আর হয়নি। শারীরিকভাবে কিছুটা অসুস্থ তিনি। তা ছাড়া মুক্তি প্রতীক্ষিত ওয়েব সিরিজের প্রচারণা ঘিরেও রয়েছে ব্যস্ততা। সবকিছু মিলিয়ে এবারের জন্মদিনটা ঘরোয়াভাবেই কাটছে পরীমণির।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় পরীণির। এরপর ‘রক্ত’, ‘স্ফুলিঙ্গ’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল’, ‘বিশ্বসুন্দরী’, ‘গুণিন’, ‘প্রীতিলতা’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মা’ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন পরীমণি।

খুব শিগগির ভারতীয় বাংলা সিনেমায় অভিষেক হতে যাচ্ছে পরীমণির। ‘ফেলুবক্সী’ শিরোনামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। এ ছাড়া পরীমণি অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘রঙ্গিলা কিতাব’ আগামী মাসে মুক্তি পাবে। মুক্তির মিছিলে রয়েছে ‘ডোডোর গল্প’ সিনেমা। এটি পরিচালনা করেছেন রেজা ঘটক।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়