ঢাকা     বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৮ ১৪৩১

আমি জুনিয়রদের সঙ্গে ছবি তুলি না: ডিম্পল কাপাডিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ২৪ অক্টোবর ২০২৪   আপডেট: ১৬:১৩, ২৪ অক্টোবর ২০২৪
আমি জুনিয়রদের সঙ্গে ছবি তুলি না: ডিম্পল কাপাডিয়া

মেয়ে টুইঙ্কেল খান্নার সঙ্গে ছবি তোলার অনুরোধ প্রত্যাখ্যান করলেন বলিউডের বরেণ্য অভিনেত্রী ডিম্বল কাপাডিয়া। বুধবার (২৩ অক্টোবর) মুম্বাইয়ে একটি সিনেমার প্রদর্শনীতে এ কাণ্ড ঘটান অক্ষয় কুমারের শাশুড়ি।

এ মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, প্রেক্ষাগৃহ থেকে বের হয়ে আসছেন ডিম্পল কাপাডিয়া। তার থেকে দূরে টুইঙ্কেল খান্না ও তার স্বামী অক্ষয় কুমার। পাপারাজ্জিরা ডিম্পল কাপাডিয়াকে মেয়ে টুইঙ্কেল খান্নার সঙ্গে ক্যামেরায় পোজ দিতে বলেন। এ প্রস্তাব কঠিনভাবে প্রত্যাখ্যান করেন ডিম্পল কাপাডিয়া।

এ সময় খুব দৃঢ়ভাবে ডিম্পল কাপাডিয়া বলেন, ‘আমি জুনিয়রের সঙ্গে ছবি তুলি না। না, কেবল সিনিয়রদের সঙ্গে পোজ দিই।’ এ অভিনেত্রীর এমন বক্তব্য শুনে হতবাক নেটিজেনরা।

আরো পড়ুন:

একজন লেখেন, ‘হায় খোদা, টুইঙ্কেল তার মেয়ে! যদিও আমি তাকে পছন্দ করি।’ একজন প্রশ্ন ছুড়ে দিয়ে লেখেন, ‘তাকে দেখে শান্ত মনে হচ্ছে, তাই মেয়ের সঙ্গে পোজ দিচ্ছে না।’ আরেকজন লেখেন, ‘জয়া বচ্চনের নতুন ভার্সন।’ অনেকে আবার ডিম্পল কাপাডিয়ার সেন্স অব হিউমারের প্রশংসা করছেন।

অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া ব্যক্তিগত জীবনে অভিনেতা রাজেশ খান্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসারে টুইঙ্কেল খান্না ও রিঙ্কি খান্না নামে দুই কন্যা রয়েছে। ২০০১ সালের ১৭ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অক্ষয়-টুইঙ্কেল। এ দম্পতির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়