ঢাকা     রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১

ফের আসছে ‘সিআইডি’: প্রথম ঝলক দেখে হতবাক দর্শক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ২৭ অক্টোবর ২০২৪  
ফের আসছে ‘সিআইডি’: প্রথম ঝলক দেখে হতবাক দর্শক

ক্রমাগত বৃষ্টি ঝরছে। ভেজা পাহাড়ের ওপরে মুখোমুখি দাঁড়িয়ে সিআইডি অফিসার অভিজিৎ (আদিত্য শ্রীবাস্তব) এবং দয়া (দয়ানন্দ শেঠি)। দয়ার মাথা থেকে রক্ত ঝরছে। তার দিকে পিস্তল তাক করে দাঁড়িয়ে অভিজিৎ, তার চোখে প্রতিশোধের আগুন।

দূর থেকে চিৎকার করে এসিপি প্রদ্যুম্ন (শিবাজি সাতম) বলছেন, ‘তোমরা থামো’। কিন্তু বুক চিতিয়ে দয়া বলেন, ‘অভিজিৎ গুলি চালাও’। এরপর পিস্তল থেকে দু-রাউন্ড গুলি ফায়ার করে অভিজিৎ। বুকে গুলি লাগার পর পাহাড়ের ওপর থেকে সোজা খাদে গিয়ে পড়েন দয়া! ছুটে আসেন এসিপি প্রদ্যুম্ন। সনি টেলিভিশন তাদের ইনস্টাগ্রামে বহুল আলোচিত টিভি সিরিজ সিআইডির প্রমো প্রকাশ করেছে; তাতে এমন দৃশ্য দেখা যায়।

দীর্ঘ ৬ বছর পর ফের ছোট পর্দায় আসছে ‘সিআইডি’। কিন্তু প্রমোতে দয়া-অভিজিতের এই দৃশ্য দেখে হতবাক হয়েছেন ভক্তরা। কারণ পূর্বের পর্বে দয়া-অভিজিৎকে ঘনিষ্ঠ বন্ধু রূপে দেখা গিয়েছে। তাদেরকে দেশের জন্য লড়তে দেখা গিয়েছে। সেখানে নতুন সিজনের শুরুতে শত্রু রূপে দেখে নানা প্রশ্নের জন্ম দিয়েছে দর্শকদের মনে।  

আরো পড়ুন:

নেটিজেনদের একজন লেখেন, ‘ছোটবেলার নস্টালজিয়া নতুন মোড়কে, উচ্ছ্বসিত। হাড় হিম করা প্রোমো!’ অনেকে আবার ফ্রেডির কথা ভেবে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। একজন লেখেন, ‘সত্যিই খুব উচ্ছ্বসিত। যদিও ফ্রেডিকে ছাড়া বেশ কঠিন হবে সিআইডি দেখা, আশা করি নিখিল, শচীন এবং অন্যান্য অফিসাররাও উপস্থিত থাকবেন। শুভ কামনা!’

নতুন সিজন নিয়ে শিবাজি সত্যম একটি বিবৃতিতে বলেন, ‘এবারের ধারাবাহিকের শুরুতেই দেখা যাবে দয়া-অভিজিৎ বন্ধন ছিন্ন হয়ে গেছে। তারা দুজন পরস্পরের বিপরীতে দাঁড়িয়েছেন। সিআইডির ভিত নড়বড়ে হয়ে গিয়েছে। স্বাভাবিকভাবেই এসিপির দুনিয়া ওলটপালট হয়ে যাবে।’

ভারতীয় টেলিভিশনে সবচেয়ে বেশিদিন ধরে চলা শো ‘সিআইডি’। ১৯৯৮ সালের জানুয়ারি থেকে ২০১৮ সালের অক্টোবর পর্যন্ত অর্থাৎ টানা ২০ বছর টেলিভিশনে প্রচার হয় এটি। এ সিরিজের নতুন সিজন কবে নাগাদ প্রচারে আসবে, তা এখনো ঘোষণা করেনি চ্যানেল কর্তৃপক্ষ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়