ঢাকা     সোমবার   ২৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১২ ১৪৩১

ফের বিয়ে করলেন সুজানা জাফর

প্রকাশিত: ১৬:৩৩, ২৮ অক্টোবর ২০২৪   আপডেট: ১৬:৪৮, ২৮ অক্টোবর ২০২৪
ফের বিয়ে করলেন সুজানা জাফর

ফের বিয়ে করলেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। তার স্বামীর নাম জায়াদ সাইফ। ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করে বিয়ের খবর জানান এই অভিনেত্রী।

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন সুজানা। তাতে দুটো হাত দেখা যায়। দুই হাতের অনামিকায় শোভা পাচ্ছে আংটি। এরপর দেখা যায়, টেবিলে সাজানো বাহারি পদের খাবার। একটি কেকের ওপরে লেখা— ‘হ্যাপি ম্যারিড লাইফ, সুমাইয়া ও সৈয়দ।’

বিশ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওর ১৮ সেকেন্ডে দেখা যায়, এক যুবকের বাহুডোরে সুজানা জাফর। ওই যুবকের পরনে পাজামা-পাঞ্জাবি। অন্যদিকে, সালোয়ার-কামিজের সঙ্গে হিজাব পরেছেন সুজানা।

আরো পড়ুন:

সুজানা জাফরের পুরো নাম সুমাইয়া জাফর সুজানা। পর্দায় তিনি সুজানা জাফর নামে পরিচিত। ধারণা করা হচ্ছে, কেকে লেখা সৈয়দ নামটি সুজানার বরের নামেরই অংশ। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কিছু জানাননি এই অভিনেত্রী।

এ ভিডিওর ক্যাপশনে সুজানা জাফর লেখেন, ‘অলৌকিক ঘটনা বাস্তবে ধরা দিয়েছে। সকল প্রশংসা আল্লাহ তাআলার।’ এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন সুজানা। তার ভক্ত-অনুরাগীর পাশাপাশি বন্ধু-বান্ধুরাও শুভেচ্ছা জানাচ্ছেন। এটি সুজানার তৃতীয় বিয়ে।  

২০০৬ সালে ঢাকার বায়িং হাউজ কর্মকর্তা ফয়সাল আহমেদকে বিয়ে করেন সুজানা। এরপর সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হৃদয় খানের ভালোবাসায় সাড়া দিয়ে ২০১৪ সালের আগস্টে একেবারে ঘরোয়া পরিবেশে বিয়ে করেন। চার বছর প্রেমের পর সংসার শুরুর মাস তিনেকের মাথায় তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

এক সময় নিয়মিত অভিনয় করলেও দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন ‍সুজানা। নিজের ব্যবসা ও সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ইদানিং সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বসবাস করেন। অবশ্য, সুজানা বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়