ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

ফিটনেস ক্লাব সদস্যদের দুইশ চারা গাছ উপহার 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ২৮ জুন ২০২৪  
ফিটনেস ক্লাব সদস্যদের দুইশ চারা গাছ উপহার 

স্বপ্নচারী ফাউন্ডেশনের উদ্যোগে চারা গাছ বিতরণ। ছবি: রাইজিংবিডি

রাজধানীতে মিরপুরভিত্তিক ওরিয়েন্টাল ফিটনেস ক্লাবের সদস্যদের মধ্যে চারা গাছ বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নচারী ফাউন্ডেশন।

পরিবেশ সুরক্ষা ও মানবতার সেবার অংশ হিসেবে ফাউন্ডেশনের ১০০তম ইভেন্ট উপলক্ষে এসব  চারা গাছ বিতরণ করা হয়। চারা গাছ বিতরণের পাশাপাশি উৎসবমুখরস পরিবেশে উদযাপিত হয়েছে ফিটনেস ক্লাবের বাৎসরিক ফল উৎসব কার্যক্রম।

শুক্রবার (২৮ জুন) সকালে মাজার রোডে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ চত্ত্বরে ওরিয়েন্টাল ফিটনেস ক্লাবের সদস্যদের মধ্যে চারা গাছ বিতরণ ও ফল উৎসব কার্যক্রম আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। ওরিয়েন্টাল ফিটনেস ক্লাবের সদস্যদের মধ্যে কমপক্ষে ২০০টি চারা গাছ বিতরণ করা হয়।

স্বপ্নচারী ফাউন্ডেশনকে সম্মাননা ক্রেস্ট দিচ্ছেন ফিটনেস ক্লাবের সদস্যরা

ফল উৎসবে ছিলো আম, কাঁঠাল, লিচু, আনারসসহ নানারকম মৌসুমী ফলের সমাহার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বপ্নচারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সামসুর রহমান, ওরিয়েন্টাল ফিটনেস ক্লাবের কমান্ডার আবু বক্কর, স্বপ্নচারী ফাউন্ডেশনের সহ-সভাপতি ডি এম সাকলায়েন, সাধারণ সম্পাদক গোলাপ খান, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সফেদ আলী, অর্থ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মানবকল্যাণ সম্পাদক গোলাম কবির, দপ্তর ও প্রচার সম্পাদক রাসেল তালুকদার, ওরিয়েন্টাল ফিটনেস ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য হাতেম আলী ও আব্দুস সাত্তারসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ওয়ালটনের মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের অ্যাসিস্যান্ট ডিরেক্টর এম মাহফুজুর রহমান।

স্বপ্নচারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শামসুর রহমান বলেন, স্বপ্নচারী ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী, অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন। যাদের কাজই হলো পরিবেশ সুরক্ষায় ভূমিকা রাখার পাশাপাশি আর্ত-মানবতার পাশে দাঁড়ানো। প্রতিষ্ঠালগ্ন থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে আমাদের ফাউন্ডেশন। পরিবেশ সুরক্ষা নিশ্চিতে বহু স্থানে এ পর্যন্ত কয়েক হাজার চারা গাছ বিতরণ করা হয়েছে। মানবসেবায় আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

তিনি বলেন, ওরিয়েন্টাল ফিটনেস ক্লাব জনমানুষের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করছে। তারা প্রশংসনীয়ভাবে সমাজের সেবা করে চলছে। ওরিয়েন্টাল ফিটনেস ক্লাবের সঙ্গে মিলেমিশে সমাজ উন্নয়নে কাজ করতে চাই আমরা। এতে আমাদের কাজ গতি পাবে। উপকৃত হবেন সাধারণ ও অবহেলিত মানুষ।

বাৎসরিক ফল উৎসবে ওরিয়েন্টাল ফিটনেস ক্লাবের সদস্যরা

ওরিয়েন্টাল ফিটনেস ক্লাবের কমান্ডার আবু বক্কর বলেন, স্বপ্নচারী ফাউন্ডেশন আমাদের সমাজের নানা মানুষের জীবনে আশার আলো সঞ্চার করছে। সামর্থ্যবানদের একত্রিত করে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সমাজ উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছে স্বপ্নচারী ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনকে আমাদের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেওয়া হবে।

 

 

 /এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়