ঢাকা     শুক্রবার   ২৮ জুন ২০২৪ ||  আষাঢ় ১৪ ১৪৩১

কাল থেকে কিশোরগঞ্জ এক্সপ্রেস’র যাত্রা শুরু

রুমন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ১৯ নভেম্বর ২০১৩   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাল থেকে কিশোরগঞ্জ এক্সপ্রেস’র যাত্রা শুরু

কিশোরগঞ্জ এক্সপ্রেস

জেলা প্রতিবেদক
কিশোরগঞ্জ ১৯ নভেম্বর : কিশোরগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি অবশেষে মহাজোট সরকারের শেষ সময়ে পূরণ হলো। আগামীকাল বুধবার থেকে কিশোরগঞ্জ-ঢাকা রেলপথে চলাচল করবে ‘কিশোরগঞ্জ এক্সপ্রেস’ নামে এ নতুন ট্রেনটি।

এর আগে ১৮ নভেম্বর পরীক্ষামূলকভাবে চলাচল করে কিশোরগঞ্জ এক্সপ্রেস নামে ঢাকা-কিশোরগঞ্জ আন্তঃনগর দ্রুতগামী নতুন ট্রেনটি।

রেল মন্ত্রণালয় থেকে পাঠানো এক তার বার্তায়  জানা যায়, বুধবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী, কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম ও রেলমন্ত্রী মুজিবুল হক আনুষ্ঠানিকভাবে এ ট্রেনের উদ্বোধন করার কথা রয়েছে।  

জানা গেছে, কিশোরগঞ্জ এক্সপ্রেস নামের এ নতুন ট্রেনটি চালুর জন্য নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম রেল বিভাগকে একাধিকবার বলেন। এরই প্রেক্ষিতে পরীক্ষামূলকভাবে যাত্রা  শেষে আগামীকাল সকাল থেকে ট্রেনটি নিয়মিত চলাচল করবে।

এ ব্যাপারে কিশোরগঞ্জের স্টেশন মাস্টার জয়ন্ত মজুমদার জানান, চালু হওয়া নতুন ট্রেনটি প্রতিদিন সকাল ১০টা ২০ মিনিটে কমলাপুর থেকে ছেড়ে ৩টা ১০ মিনিটে কিশোরগঞ্জে এবং কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ৩ টা ৪০ মিনিটে ছেড়ে ৮টা ৪০ মিনিটে কমলাপুর পৌঁছবে। তাছাড়া ট্রেনটি ঢাকা থেকে কিশোরগঞ্জ আসার পথে এগারসিন্দুর আন্তঃনগর ট্রেনটির মতোই সবগুলো স্টেশনসহ নরসিংদীর মেথিকান্দা স্টেশনে যাত্রাবিরতি করবে।


রাইজিংবিডি / রুমন / আরকে

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়