ঢাকা, সোমবার, ৭ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আমার জীবনে সালমান বিশেষ ব্যক্তি : ইউলিয়া

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-২৮ ৮:৩১:৪৬ এএম     ||     আপডেট: ২০১৮-১০-২৮ ১:১২:১২ পিএম
আমার জীবনে সালমান বিশেষ ব্যক্তি : ইউলিয়া
সালমান খান ও ইউলিয়া ভান্তুর

বিনোদন ডেস্ক : রোমানিয়ান মডেল, অভিনেত্রী, টিভি উপস্থাপিকা ইউলিয়া ভান্তুর। বলিউড তারকা অভিনেতা সালমান খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের কারণে বেশ আলোচিত তিনি।

ইউলিয়া ভান্তুর অভিনীত প্রথম হিন্দি সিনেমা রাধা কিঁয়ু গৌরী ম্যায় কিঁয়ু কালা। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এটির গল্প একজন বিদেশি নারীকে কেন্দ্র করে যিনি ভারতে ধর্ষণের শিকার হন। সিনেমাটির ট্যাগলাইনও রাখা হয়েছে ‘নেম শেম দ্য রেপিস্টস’।

সিনেমাটি নিয়ে ইউলিয়া ভান্তুর বলেন, ‘খুবই শক্ত মনের একজন নারীর চরিত্র এটি। সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ বার্তাও রয়েছে, যে কারণে আমি প্রজেক্টটি নিয়েছি। অভিনয়শিল্পী হিসেবে সামাজিক সচেতনতামূলক বার্তা রয়েছে এমন প্রজেক্ট বেছে নেয়া আমাদের জন্য খুবই জরুরি। তবে এমন নয় যে, সামাজিক সচেতনতামূলক বার্তা ছাড়া সিনেমা করা যাবে না কিন্তু প্রজেক্টটি যখন আমার কাছে আসে আমি না করতে পারিনি।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইউলিয়া জানান, সালমান তাকে সিনেমাটিতে অভিনয় করতে উৎসাহ দিয়েছেন। তবে এ অভিনেতাকে নিয়ে খুব বেশি কথা বলেননি ইউলিয়া। রেস-থ্রি অভিনেতাকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার জীবনে সালমান একজন গুরুত্বপূর্ণ ও বিশেষ ব্যক্তি। এ পর্যন্তই।’

জানা গেছে, রাধা কিঁয়ু গৌরী ম্যায় কিঁয়ু কালা সিনেমাটিতে ইউলিয়াকে কৃষ্ণ ভক্তের চরিত্রে দেখা যাবে, যিনি ভারতীয় সংস্কৃতি সম্পর্কে শিক্ষা নিতে ভারতে আসেন। সিনেমাটি পরিচালনা করছেন প্রেম আর. সোনি। এটি প্রযোজনা করছে স্টুডিও ফাইভ এলিমেন্টস ও প্রেমরাজ পিকচারস। এতে আরো অভিনয় করছেন জিমি শেরগিল।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ অক্টোবর ২০১৮/মারুফ/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন