ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ছবিতে প্রথমে কী দেখছেন

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:১২, ৮ জানুয়ারি ২০২৪
ছবিতে প্রথমে কী দেখছেন

ছবির ধাঁধায় আপনাকে স্বাগত। এ হলো চোখ আর মস্তিষ্কের খেলা। কিছু কিছু অপটিক্যাল ইলিউশন আছে যেগুলো আপনার ব্যক্তিত্ব আর মনের কথাও বলে। আজকের অপটিক্যাল ইউলিশনটি ঠিক তাই। নিজের সম্পর্কে জানতে একবার ছবিতে চোখ বুলিয়ে নিন।

এই যে যে ছবিটা দেখলেন, প্রথমে কী দেখলেন। এর মধ্যেই লুকিয়ে আছে আপনার ব্যক্তিত্ব আর মনের খবর।

মানুষের মুখ: আপনি যদি প্রথমে মানুষের মুখ দেখেন তাহলে এর অর্থ হলো আপনি কঠোর পরিশ্রমী একজন মানুষ। আপনাকে প্রিয়জনরা সম্মান করেন। এই ধরনের মানুষেরা কাউকে শুধু কাছ থেকে দেখেই তার ব্যাপারে সহজে বুঝে যায়। এরা নিজের সেই রূপই সঙ্গীর সামনে দেখায় যেটায় সেই ব্যক্তি স্বাচ্ছন্দ্য বোধ করে। কিন্তু এর অর্থ এটা নয় যে আপনি নিজের আসল রূপ দেখান না।

কোট পরা ব্যক্তি: আপনি যদি কোট পরা ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতে দেখেন এর অর্থ হল আপনি এমন কোনো মানুষের প্রেমে পড়তে চান যিনি আপনাকে সম্পূর্ণরূপে গ্রহণ করবে। অর্থাৎ আপনি যেমন সেই ভাবেই আপনাকে সে ভালোবাসবে।

টেবিলের ওপর শিশু: টেবিলের মধ্যে যদি একটি শিশুকে দেখতে পান তার অর্থ আপনি সম্পর্ক গড়ে তুলতে চাইছেন। আপনি চাইছেন যে সঙ্গীর সঙ্গে মিলে আপনাদের সম্পর্কের ভিত শক্ত করতে। 

শিশুর ছবি: প্রথম দৃষ্টিতে যদি শুধুমাত্র শিশুর ছবি দেখেন এর অর্থ হচ্ছে আপনি সহজেই উদ্বিগ্ন এবং চাপ অনুভব করেন। আপনার এমন একজন সঙ্গী দরকার যে আপনাকে বুঝবে এবং আপনার মানসিক অবস্থা বুঝতে পারবে।

টুপি পরা জাদুকর: আপনি কি টুপি পরা একজন জাদুকরকে দেখতে পেয়েছেন? তিনি বই পড়ছেন? এর অর্থ হচ্ছে আপনার জীবন এবং আপনার প্রিয় মানুষটির বিষয়ে তীব্র কৌতূহল রয়েছে এবং আপনি এমন একজন সঙ্গী খুঁজছেন যার সঙ্গে আপনার আত্মার যোগ রয়েছে।

দুইজন নারী: প্রথম দৃষ্টিতে যদি দেখেন দুই জন নারী সাদা পোশাকে দাঁড়িয়ে রয়েছে। এর অর্থ হচ্ছে আপনি সম্পর্কে চ্যালেঞ্জ পছন্দ করেন। আপনি চান যে সঙ্গী নমনীয় হোক। আপনি এমন একটি সম্পর্কে থাকতে চান যেখানে আপনি এবং আপনার সঙ্গী উভয়েই একে অপরের পরিপূরক হয়ে উঠতে পারবেন।

/স্বরলিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়