ঢাকা, বুধবার, ৪ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শ্রীনগরে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিয়েছে সেভ দ্য ফিউচার

নিউজ ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-০৭ ৭:৪৫:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-০৭ ৭:৫৮:০৭ পিএম

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও নারী স্বাস্থ্যের ক্যান্সার প্রতিরোধ কর্মসূচি পালিত হয়েছে। সামাজিক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বিক্রমপুর শাখা এবং আরও দুটি স্বেচ্ছাসেবী সংগঠন এ কর্মসূচির আয়োজন করে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রায় তিন শতাধিক নারী, পুরুষের মাঝে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও শতাধিক নারীর বিনামূল্যে জরায়ু মুখে ক্যান্সার পরীক্ষা করা হয়।

এসময় নারী স্বাস্থ্যের ক্যান্সার প্রতিরোধ বিষয়ক আলোচনা সভাও হয়। স্বেচ্ছাসেবী সংগঠন ‘শান্তির চেষ্টা’র প্রতিষ্ঠাতা সভাপতি মো. সালাউদ্দিনের সভাপতিত্বে ও আল-ইসরা ইসলামিক একাডেমির প্রধান শিক্ষক সাজ্জাদ হোসাইন এর সঞ্চালনা করেন।

এতে উপস্থিত ছিলেন পাবলিক হেলথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ডা. মোজাহেরুল হক, নির্বাহী পরিচালক ডাক্তার সমীর সাহা, অধ্যাপক ডা. নুরুল গনি, আল আমিন আদর্শ যুব সংঘের পরিচালক রাসেল আহমেদ, শান্তির চেষ্টার সহ সভাপতি তাইজুল ইসলাম উজ্জ্বল, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বিক্রমপুর শাখার তত্বাবধায়ক সাইফুল ইসলাম, সভাপতি রাকিবুল ইসলাম, হাসান রহমান, নাদির হোসেন, রিয়েল খান, ও অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করেন মামুনুর রশীদ, আবির মৃধা, শাকিল, ফাহাদ, শাওন, শামিম, সামির, করিম, সেজান, অপু, মিঠু, নীলচান, রুবেল।


সেভ দ্য ফিউচার/হাকিম মাহি

ইউটিউব সাবস্ক্রাইব করুন