ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

আবারও নিয়োগ পেলেন কাজী দীন মোহাম্মদ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ৯ জানুয়ারি ২০২৪  
আবারও নিয়োগ পেলেন কাজী দীন মোহাম্মদ

আবারও দুই বছরের জন্য পরিচালক হিসেবে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ। এ নিয়ে তিন দফায় চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো এই নিউরো বিশেষজ্ঞকে।

সোমবার (৮ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার যুগ্মসচিব ড. আশরাফুল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, প্রথম দফায় ২০১৮ সালের ২৩ ডিসেম্বর ২ বছরের জন্য চুক্তিতে এই হাসপাতালের পরিচালক হিসেবে দায়িত্ব পান অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ। এরপর ২০২০ সালে আবারও ৩ বছরের জন্য তাকে একই দায়িত্বে নিয়োগ দেওয়া হয়। এবার আরো ২ বছরের জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, সরকারি চাকরি আইন ২০১৮ এর ৪৯ ধারা অনুযায়ী অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদকে তার পূর্বের চাকরির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে আগামী ১২ জানুয়ারি ২০২৪ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছর মেয়াদে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালের পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

এ চুক্তিভিত্তিক নিয়োগের শর্তাবলি অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে উল্লেখ করে এতে আরও বলা হয়েছে, রাষ্ট্রপতির আদেশক্রমে জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।

প্রসঙ্গত, ১৯৭৮ সালে ঢাকা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করা অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ ২০০৬ থেকে ২০১৪ পর্যন্ত একই মেডিক্যালের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

/মেয়া/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়