ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডাকাতের হাস্যকর কাণ্ড! (ভিডিও)

সাইফুল আহমেদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-০৯ ১০:৪২:৩৩ এএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৭ ১:০৮:১৬ পিএম
ডাকাতের হাস্যকর কাণ্ড! (ভিডিও)
Voice Control HD Smart LED

আন্তর্জাতিক ডেস্ক : হাতের পাঁচ আঙুল যেমন সমান হয় না, তেমনি সব ডাকাতেরও সমান দক্ষতা থাকে না। আর কারো কারো তো একদমই দক্ষতার অভাব!

যুক্তরাষ্ট্রের এই ডাকাতের কথাই ধরুন। ডাকাতি করতে গিয়ে এক নারীকে দোকানে একা পেয়েও কিছুই অর্জন হলো না তার! বরং বিসর্জন গেল পিস্তল, টানাটানি পড়ল ইজ্জত নিয়ে।

কলোরাডো রাজ্যের অরোরার ডেনভারে এক ডাকাত সম্প্রতি এমন হাস্যকর কাণ্ডের জন্ম দিয়েছে। দোকানের সিসি ক্যামেরাতে ধরা পড়েছে সেই কাণ্ড।

গত রোববার বিকেল সাড়ে ৫টায় ডেনভারের ওই সিগারেটের দোকানে একাকি ছিলেন এক নারী দোকানদার। এমন সময় ক্রেতার বেশে এসে উপস্থিত হয় ওই ডাকাত। তবে কাউন্টারে গিয়ে পিস্তল বের করতে গেলে পিস্তলটি তার হাত ফসকে কাউন্টারের ওপাশে দোকানদারের কাছে চলে যায়। ডাকাত লাফ দিয়ে কাউন্টার পার হওয়ার চেষ্টা করছে এমন সময় পিস্তলটি দোকানদারের হাতের নাগালে চলে আসে। উপয়ান্তর না দেখে দৌড়ে পালানোর সিদ্ধান্ত নেয় সে। তবে পালাতে গিয়ে তার প্যান্ট খুলে যায়। কোনো রকমে প্যান্ট তুলে পালাত সক্ষম হয় ওই ডাকাত।

হাতে গ্লাভস থাকার ফলে দোকানের কোথাও ডাকাতের ফিঙ্গারপ্রিন্ট পাওয়া যায়নি। তবে তারপরও তাকে আটকের ব্যাপারে আশাবাদী পুলিশ বলছে, পিস্তলে অবশ্যই তার ফিঙ্গারপ্রিন্ট পাওয়া যাব। তা ছাড়া, চেহারা দেখেও তার পরিচয় শনাক্ত করা যাবে।

সিসিটিভি ফুটেজে ধরা পড়া তার চেহারা ছড়িয়ে দিয়ে কেউ তার সন্ধান পেলে জানাতে বলেছে পুলিশ।

ভিডিও :

তথ্য : ডেইলি মেইল




রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৮/সাইফুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge