ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

প্রতিবেশীদের কনডম পাঠাতেন এই অধ্যাপক

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৯, ২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:৪২, ২ সেপ্টেম্বর ২০২৩
প্রতিবেশীদের কনডম পাঠাতেন এই অধ্যাপক

ভারতের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও যুগ্ম রেজিস্ট্রারকে প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি লেখার ঘটনায় উঠে এসেছে এক অধ্যাপকের নাম। রানা রায় নামে ওই অধ্যাপক কলকাতা লাগোয়া বেলগাছিয়ার বাসিন্দা রানাবাবু কোচবিহার এবিএন শীল কলেজের অধ্যাপক। তার বিরুদ্ধে অশালীন চিঠি লেখার অভিযোগ এনেছেন প্রতিবেশীরাও। এমনকী প্রতিবেশীদের চিঠির সঙ্গে কনডম পাঠাতেন বলেও টালা থানায় তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। 

শুক্রবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্নেহমঞ্জু বসু ও যুগ্ম রেজিস্ট্রার দুটি আলাদা চিঠি পান। বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে এক ছাত্রের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত সৌরভ চৌধুরীর সমর্থনে লেখা ওই চিঠিতে রেজিস্ট্রার ও যুগ্ম রেজিস্ট্রারকে অকথ্য গালিগালাজ করা হয়েছে। এমনকি চিঠিতে তাদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। চিঠি পেয়ে যাদবপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন স্নেহমঞ্জু বসু। এর পর তদন্ত শুরু করে পুলিশ। চিঠিতে উল্লেখিত রানা রায়ের সঙ্গে যোগাযোগ করেন কর্মকর্তারা। কিন্তু তিনি চিঠির ব্যাপারে কিছু জানেন না বলে দাবি করেন।

শুক্রবার বেলগাছিয়ার আবাসনে রানা রায়ের খোঁজ করতে গিয়ে জানা যায় তিনি বাড়ি নেই। প্রতিবেশীরা জানান, রানা রায় তাদেরও গালিগালাজ করে চিঠি লিখেছেন। এমনকি চিঠির সঙ্গে কনডম পাঠিয়েছেন। এই মর্মে টালা থানায় অধ্যাপকের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে। 

আবাসিক এলাকার নিরাপত্তারক্ষী জানান, রানা রায় নামে ওই ব্যক্তি মাঝে মাঝে মুখোশ পরে চলা ফেরা করেন।

ফোনে যোগাযোগ করা হলে রানা রায় জানান, তিনি বর্তমানে ভুবনেশ্বরে রয়েছেন। রেজিস্ট্রারকে চিঠি লেখার সঙ্গে তার কোনো যোগ নেই। পুলিশ তার সঙ্গে কোনো যোগাযোগ করেনি। পুলিশ ডাকলে তিনি হাজিরা দেবেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়