ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পাকিস্তানে ঢুকে মেরে আসবো: ভারতীয় প্রতিরক্ষামন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:৪৯, ৬ এপ্রিল ২০২৪
পাকিস্তানে ঢুকে মেরে আসবো: ভারতীয় প্রতিরক্ষামন্ত্রী

ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ভারতে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর চেষ্টা করে কেউ সীমান্ত পেরিয়ে পালালে তাকে পাকিস্তানে ঢুকে মেরে আসবে ভারত। সিএনএন নিউজ নেটওয়ার্ক ১৮ কে শুক্রবার দেওয়া এক সাক্ষাৎকারে রাজনাথ এই হুঁশিয়ারি দেন। খবর এনডিটিভির।

সম্প্রতি ব্রিটিশ পত্রিকা দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে বলা হয়, ২০২০ সাল থেকে ভারত সরকার পাকিস্তানে প্রায় ২০ জনকে হত্যা করেছে। বিদেশের মাটিতে বাস করা সন্ত্রাসীদের নির্মূল করার বৃহত্তর পরিকল্পনার অংশ হিসেবে এমন অভিযান চালাচ্ছে তারা।

এই প্রতিবেদনের বিষয়ে সিএনএন নিউজ ১৮ জানতে চাইলে রাজনাথ সিং বলেন, ‘তারা (সন্ত্রাসী) যদি পাকিস্তানে পালিয়ে যায়, আমরা পাকিস্তানে ঢুকে তাদের মারব।’

ভারতীয় প্রতিরক্ষামন্ত্রী আরো বলেন, ‘ভারত সবসময় প্রতিবেশী দেশগুলোর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করেছে। কিন্তু যদি কেউ যদি ভারতকে বারংবার রক্তচক্ষু দেখায়, ভারতে আসে এবং সন্ত্রাসী কর্মকাণ্ড করে, তাহলে তাদের ছাড়ব না।’‌

সম্প্রতি বিহার এবং রাজস্থানে একাধিক জনসভায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছিলেন, ভারতে সন্ত্রাসী হামলা হলে প্রয়োজনে প্রতিবেশীদের ঘরে ঢুকে সন্ত্রাসী নির্মূল করা হবে। শুক্রবার একই মন্তব্য করলেন দেশটির প্রতিরক্ষামন্ত্রীও।

এদিকে সন্ত্রাসীদের আশ্রয় দেওয়ার অভিযোগ বরাবরই অস্বীকার করে আসছে পাকিস্তান।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়