ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

এমপি হয়েই চড় খেলেন কঙ্গনা

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৯, ৬ জুন ২০২৪   আপডেট: ২২:৫৪, ৬ জুন ২০২৪
এমপি হয়েই চড় খেলেন কঙ্গনা

এমপি নির্বাচিত হওয়ার দুদিনের মাথায় নিরাপত্তা বাহিনীর এক সদস্যের হাতে চড় খেয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। পাঞ্জাবের চণ্ডিগড় বিমানবন্দরে বৃহস্পতিবার এ ঘটনা ঘটে বলে জানিয়েছে এনডিটিভি অনলাইন। 

সংবাদমাধ্যমটি জানিয়েছে, দিল্লির ফ্লাইট ধরার জন্য বিমানবন্দরে ছিলেন কঙ্গনা রানাউত। সেখানে কঙ্গনাকে কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর (সিআইএসএফ) নারী কনস্টেবল কুলবিন্দর কৌর চড় মেরে বসেন। এ ঘটনার পরই কুলবিন্দরকে বরখাস্ত করা হয়। তার বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছে।

বলিউডে ‘ঠোঁটকাটা স্বভাবের’ বলে পরিচিত কঙ্গনা হিমাচল প্রদেশের মান্ডি আসনে বিজেপি থেকে এবার লোকসভা নির্বাচনে দাঁড়িয়ে সংসদ সদস্য হয়েছেন।

চড় মারার কারণ হিসেবে কুলবিন্দর জানিয়েছেন, ভারতে কৃষক আইনের প্রতিবাদে রাস্তায় নামা ‘কৃষকদের অসম্মান’ করায় কঙ্গনার ওপর ক্ষুব্ধ ছিলেন তিনি। বিমানবন্দরে সুযোগ পেয়ে তিনি সেই ক্ষোভ ঝারেন।

কুলবিন্দর বলেছেন, ‘তিনি (কঙ্গনা) একটি বিবৃতি দিয়েছিলেন যে কৃষকরা সেখানে ১০০ রুপির জন্য বসে আছে। তিনি কি সেখানে গিয়ে বসবেন? যখন তিনি এই বিবৃতি দিয়েছিলেন, তখন আমার মা সেখানে বসে প্রতিবাদ করছিলেন।’

ভিডিও ফুটেজে দেখা যায়, বিমানবন্দরে একদল নিরাপত্তা কর্মকর্তা কঙ্গনাকে ঘিরে রেখেছেন। সেখানে কয়েকজন সিআইএসএফ কর্মকর্তাদের সঙ্গে তিনি কথাও বলছিলেন। 

পরে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে কঙ্গনা জানিয়েছেন, তিনি নিরাপদে আছেন। তবে পাঞ্জাবে সন্ত্রাস ও সহিংসতা বেড়ে যাওয়ার ঘটনায় তিনি মর্মাহত।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়