ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

আমার আরও ঘুমের প্রয়োজন: বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ৫ জুলাই ২০২৪   আপডেট: ২২:৫৯, ৫ জুলাই ২০২৪
আমার আরও ঘুমের প্রয়োজন: বাইডেন

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ডেমোক্রেটিক পার্টির গভর্নরদের কাছে স্বীকার করেছেন যে তার আরও ঘুমের প্রয়োজন। বৃহস্পতিবার রাতে (৪ জুলাই) হোয়াইট হাউসে তিনি এ কথা বলেছেন। অবশ্য বাইডেন জানিয়েছেন, তিনি পুনরায় নির্বাচনের দৌঁড় থেকে সরে আসছেন না।

নিউ ইয়র্ক টাইমস জানিয়েছে, মার্কিন প্রেসিডেন্ট ডেমোক্রেটিক গভর্নরদের বলেছেন, তিনি ক্লান্ত বোধ করছেন, আরও ঘুমের প্রয়োজন এবং অতিরিক্ত কাজ কমানোর লক্ষ্য নিয়েছেন। বিশেষ করে রাত ৮ টার পরে কম ব্যস্ত থাকার পরিকল্পনা করেছেন।

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে গত বৃহস্পতিবারের বিতর্কে ধরাশায়ী হওয়ার পর বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেনের ওপর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে আসার চাপ ক্রমে বাড়ছে। নিজের দল ডেমোক্রেটিক পার্টির ভেতরেই সমর্থন দেওয়া ইস্যুতে ফাঁটল ধরতে শুরু করেছে। বাইডেন স্বীকার করেছেন, বিতর্কে তার ভুল ছিল। বিষয়টি ভুলে গিয়ে ভোটারদের প্রেসিডেন্ট নির্বাচনে তাকে পুনরায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

বৃহস্পতিবার হোয়াইট হাউসে গভর্নরদের সঙ্গে বৈঠকের ফাঁকে অতিথিদের সঙ্গে সেলফি তুলছিলেন। ওই সময় কেউ তাকে বলছিলেন, ‘যুদ্ধ চালিয়ে যান।’

বাইডেন জবাব দিয়েছিলেন, ‘আপনি আমাকে ধরতে পেরেছেন। আমি কোথাও যাচ্ছি না।’

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়