ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

আমেরিকানদের ‘এক হয়ে দাঁড়ানোর’ আহ্বান ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ১৪ জুলাই ২০২৪   আপডেট: ২২:৫৪, ১৪ জুলাই ২০২৪
আমেরিকানদের ‘এক হয়ে দাঁড়ানোর’ আহ্বান ট্রাম্পের

হামলার ঘটনার পর আমেরিকানদের ‘এক হয়ে দাঁড়ানোর’ আহ্বান জানিয়েছেন সাবেক প্রেসিডেন্ট এবং আগামী নভেম্বরের নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

ট্রাম্প তার নিজের সামাজিক যোগাযোগমাধ্যশ ট্রুথে লিখেছেন,‘আপনাগের গতকালকের চিন্তাভাবনা ও প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ, কারণ এটি একমাত্র ঈশ্বর ছিলেন যিনি অকল্পনীয় ঘটনা ঘটতে বাধা দিয়েছেন। আমরা ভয় পাব না, বরং আমাদের বিশ্বাসে স্থিতিশীল থাকব এবং মন্দের মুখোমুখি হব। আমাদের ভালবাসা অন্যান্য ভুক্তভোগী ও তাদের পরিবারের প্রতি। যারা আহত হয়েছেন আমরা তাদের সুস্থতার জন্য প্রার্থনা করি এবং আমাদের হৃদয়ে সেই নাগরিকের স্মৃতি ধরে রাখি যিনি এতোটা ভয়ানকভাবে নিহত হয়েছেন।

তিনি লিখেছেন, ‘এই মুহুর্তে, আমাদের ঐক্যবদ্ধ হয়ে দাঁড়ানো আগের চেয়ে আরও গুরুত্বপূর্ণ এবং আমেরিকান হিসাবে আমাদের প্রকৃত চরিত্র দেখাই, দৃঢ় এবং দৃঢ়প্রতিজ্ঞ থাকি এবং মন্দকে জয়ী হতে না দেই। আমি সত্যিই আমাদের দেশকে ভালবাসি এবং আপনাদের সবাইকে ভালবাসি...।’

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় নির্বাচনী সমাবেশে বক্তৃতা দেওয়ার সময় ডোনাল্ড ট্রাম্পের ওপর বন্দুক হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাম্প আহত হয়েছেন। এছাড়া দলের এক সমর্থক নিহত ও দুজন আহত হয়েছেন।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়