ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

মুখে সাপ ঢুকিয়ে রিলস বানাতে গিয়ে যুবকের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১১:৩৩, ৯ সেপ্টেম্বর ২০২৪
মুখে সাপ ঢুকিয়ে রিলস বানাতে গিয়ে যুবকের মৃত্যু

মুখে সাপ ঢুকিয়ে রিলস বানাতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হলো এক যুবকের। এ ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানার কামারেড্ডি জেলার দেশাইপেট গ্রামে। সেই গ্রামেরই বাসিন্দা শিবরাজ। তার বাবা ও শিবরাজের সাপ ধরাই জীবিকা বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার দিন স্থানীয় জঙ্গল থেকে একটি গোখরো সাপ ধরেন তারা। সাপ নিয়ে স্টান্ট দেখিয়ে সাপ ধরার কাজ পাওয়ার আশা ছিল দুজনের। তাই শিবরাজ তার বাবার কথামতো গোখরা সাপটি নিয়ে স্ট্যান্ট ভিডিও করা শুরু করেন। আর এটি করতে গিয়েই মৃত্যু হয় তার।

সোশ্যাল মিডিয়ায় এ ঘটনার ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে গেছে, শিবরাজ মুখে কোবরা নিয়ে নিজের চুল ঠিক করছেন। কখনও নমস্কার করার ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন। সাপটিকে মুখের ভেতরেই নড়তে দেখা যায়। এরমধ্যে কখন সাপটি তার মুখে কামড়ে দেয় তা বুঝতে পারেনি কেউ। পরে শিবরাজকে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

ভাইরাল হওয়া ওই ভিডিওটির কমেন্ট বক্সে এক নেটিজেন মন্তব্য করেন, ‘মানুষ জীবনে এত ঝুঁকি নেয় কী করে?‘ আরও একজন লেখেন, ‘তাৎক্ষণিক জনপ্রিয়তা পাওয়ার জন্য দেশের যুবকরা জীবনের ঝুঁকি নিতেও পিছুপা হচ্ছে না। সামজিক মাধ্যমের প্রতি আসক্তি জন্মেছে।’

/ফিরোজ/


সর্বশেষ

পাঠকপ্রিয়