ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

ক্ষেপে গিয়ে স্কুটারের শো রুমে আগুন ধরিয়ে দিলেন ক্রেতা

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৩, ১১ সেপ্টেম্বর ২০২৪  
ক্ষেপে গিয়ে স্কুটারের শো রুমে আগুন ধরিয়ে দিলেন ক্রেতা

অভিযোগ করার পরেও সমাধান না পেয়ে ক্ষেপে গিয়ে শো রুমে আগুন ধরিয়ে দিয়েছেন ইলেকট্রিক স্কুটারের এক ক্রেতা। ভারতের কর্ণাটক রাজ্যে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

২৬ বছরের মোহম্মদ নাদিম ২৮ আগস্ট এক লাখ ৪০ হাজার রুপি দিয়ে ওলা ইলেকট্রিকের একটি স্কুটারটি কিনেছিলেন। তবে দুই চাকার এই যানটি কেনার পর থেকেই নিয়মিত সমস্যার সম্মুখীন হচ্ছিলেন তিনি। ওলা ইলেকট্রিকের কর্মীরা বারবার অভিযোগ নেওয়া এবং পরিদর্শন করা সত্ত্বেও নাদিমের সমস্যার সমাধান করতে ব্যর্থ হয়েছিলেন। এতে ব্যাপক ক্ষেপে যান উত্তর কর্ণাটকের এই বাসিন্দা। ১০ সেপ্টেম্বর পেট্রোল কিনে কালাবুর্গির ওলা ইলেকট্রিকের শোরুমে আগুন ধরিয়ে দেন তিনি। সৌভাগ্যবশত শোরুমটি বন্ধ থাকায় এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুনে ছয়টি স্কুটার মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিকাণ্ডে মোট ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় সাড়ে আট লাখ রুপির বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় নাদিমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাকে আটকও করা হয়েছে।

অবশ্য এর আগেও ওলা স্কুটার নিয়ে অভিযোগ উঠেছিল। এই ব্র্যান্ডের এসওয়ান প্রো মডেলের একটি স্কুটারের সামনের চাকা ভেঙে রাস্তায় মুখ থুবড়ে পড়ে থাকতে দেখা গেছে। মহারাষ্ট্রের সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল। 
 

ঢাকা/শাহেদ


সর্বশেষ

পাঠকপ্রিয়