ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

উত্তর প্রদেশে ফলের রসে প্রস্রাব মিশিয়ে বিক্রির অভিযোগ, গ্রেপ্তার ২

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ১৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৬:৫৮, ১৪ সেপ্টেম্বর ২০২৪
উত্তর প্রদেশে ফলের রসে প্রস্রাব মিশিয়ে বিক্রির অভিযোগ, গ্রেপ্তার ২

ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে ফলের রসের সাথে প্রস্রাব মিশিয়ে বিক্রির অভিযোগে এক দোকানদারকে মারধর করেছে স্থানীয়রা। পুলিশ গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ‘খুশি জুস কর্নার’ নামের ওই দোকানের মালিক ও বিক্রয়কর্মী ১৫ বছর বয়সী এক কিশোরকে গ্রেপ্তার করেছে। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি। 

পুলিশ জানিয়েছে, ফলের রস বিক্রেতা মানুষের প্রস্রাব মিশিয়ে গ্রাহকদের কাছে ফলের রস পরিবেশন করছিলেন বলে সাধারণ মানুষের অভিযোগের পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, খুশি জুস কর্নারে প্রস্রাব মিশিয়ে ফলের রস বিক্রি করা হচ্ছে, এমন এই খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন। তারা দোকানে চড়াও হয় এবং অভিযুক্ত বিক্রেতাকে ব্যাপক মারধর করে। পরে পুলিশ গিয়ে অভিযুক্তকে জনতার হাত থেকে উদ্ধার করে এবং গ্রেপ্তার করে।

অঙ্কুর বিহারের এসিপি ভাস্কর ভর্মা জানান, খবর পেয়ে পুলিশ ওই ফলের রসের দোকানে অভিযান চালিয়েছিল। তল্লাশি চালিয়ে দোকানের ভিতর থেকে একটি প্লাস্টিকের বোতল উদ্ধার করা হয়, যার মধ্যে প্রস্রাব রাখা ছিল। দোকানের মালিককে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলেও, তিনি সন্তোষজনক জবাব দিতে পারেননি। বোতলে পাওয়া প্রস্রাব পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। 

/ফিরোজ/


সর্বশেষ

পাঠকপ্রিয়