ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ঝিনাইদহে দু’ গ্রুপের সংঘর্ষে যুবক নিহত 

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ২৪ জুলাই ২০২৪  
ঝিনাইদহে দু’ গ্রুপের সংঘর্ষে যুবক নিহত 

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে রানা হোসেন (১৮) নামে যুবক নিহত হয়েছে। বুধবার (২৪ জুলাই) দুপুরে রানার দুই পা কুপিয়ে বিচ্ছিন্ন করা হলে ঢাকায় নেওয়ার পথে বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়। নিহত রানা উপজেলার কাশিনাথপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।  

শৈলকুপা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক লিটন হোসেন জানান, ফরিদপুরের মাঝকান্দি মোড়ে পৌঁছালে রানা মৃত্যুর কোলে ঢলে পড়ে। লাশ এখন ফরিদপুর মর্গে আছে।  

স্থানীয়রা জানান, সামাজিক ও দলীয় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে ধলহরাচন্দ্র ইউনিয়নে ছাত্রলীগের সাবেক নেতা মুস্তাক শিকদারের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমানের বিরোধ রয়েছে। এ ঘটনার জের ধরে সোমবার (২১ জুলাই) মধ্যরাতে শৈলকুপার বন্দেখালী গ্রামে মতিয়ার রহমানকে পিটিয়ে হাত ও পা ভেঙে দেওয়া হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মঙ্গল ও বুধবার বন্দেখালী, কুশোবাড়িয়া ও নন্দিরগাতি গ্রামে মতিয়ার সমর্থকরা বেপরোয়াভাবে ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় কাশিনাথপুর গ্রামের রানা, সাইফুল ইসলাম, আকাই খান; বন্দেখালী গ্রামের গোলাম মোস্তফা, আলমগীর হোসেন ও আতিয়ার রহমানকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। এরমধ্যে রানা হোসেনের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী হামলায় আহত যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সোহাগ/বকুল 


সর্বশেষ

পাঠকপ্রিয়