ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শিক্ষক শ্যামল কান্তির পুলিশি প্রহরা প্রত্যাহার

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিক্ষক শ্যামল কান্তির পুলিশি প্রহরা প্রত্যাহার

শ্যামল কান্তি ভক্ত

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের পুলিশি প্রহরা প্রত্যাহার করা হয়েছে।

বুধবার সকাল থেকে তার নিরাপত্তায় থাকা পুলিশ সদস্যদের প্রত্যাহার করে নেওয়া হয়েছে। পুলিশ প্রহরা প্রত্যাহার করে নেওয়ায় সকালে স্কুলে যেতে পারেননি তিনি।

শ্যামল কান্তি ভক্ত জানান, তিনি সপরিবারে বসবাস করেন নগরীর খানপুর এলাকায়। ঘটনার পর থেকে প্রায় ছয় মাস পুলিশ প্রহরা থাকত। দিনের বেলায় পুলিশের তিনজন সদস্য, রাতের বেলায় ছয়জন সদস্য তার পরিবারকে নিরাপত্তা দিত। প্রতিদিন পুলিশের তিনজন সদস্য তাকে প্রহরা দিয়ে স্কুলে নিয়ে যেত। বুধবার সকালে তাদের প্রত্যাহার করে নেওয়া হয়েছে। 

তিনি বলেন, ‘আমি পুলিশ সুপারের সঙ্গে দেখা করে ভবিষ্যত নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে তিনি আমাকে আশ্বস্ত করলেও আমি এখন নিরাপত্তাহীনতা ভুগছি।’ 

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, বিশেষ পরিস্থিতির কারণে তাকে এ পর্যন্ত পুলিশি নিরাপত্তা দেওয়া হয়েছিল। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক থাকায় পোশাকধারী পুলিশ তুলে নেওয়া হয়েছে। তবে তার নিরাপত্তায় পুলিশ দৃষ্টি রাখবে। ভবিষ্যতে তিনি প্রয়োজন মনে করলে তাকে নিরাপত্তা দেওয়া হবে।

গত ১৩ মে ধর্মীয় অবমাননাকর কটূক্তির অভিযোগ এনে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমানের উপস্থিতিতে কান ধরে উঠ-বস করানোর ঘটনায় সারাদেশে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এ প্রেক্ষাপটে তাকে নিরাপত্তার ব্যবস্থা করে পুলিশ।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১ ফেব্রুয়ারি ২০১৭/রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়