ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘ক্রাশ’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৫-০৯ ৬:৩৫:১৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-০৯ ৬:৩৫:১৩ পিএম
‘ক্রাশ’
Walton E-plaza

বিনোদন ডেস্ক : আনিস ও প্রিমা দম্পতি কক্সবাজারে বেড়াতে গিয়ে একটি রিসোর্টে ওঠে। প্রিমা খুবই জেদি মেয়ে। সারাক্ষণ ইউটিউবে রেহানের নাটক দেখে। রেহান হচ্ছে প্রিমার ক্রাশ। দেশের অনেক বড় তারকা। এ নিয়ে আনিসের সঙ্গে তার ঝগড়া লেগেই থাকে। ঘটনাক্রমে প্রিমা জানতে পারে যে, রেহান এই রিসোর্টে এসেছে। তারপর আনিসকে সঙ্গে নিয়ে রেহানকে খুঁজতে থাকে।

অন্যদিকে রেহান সদ্য বিয়ে করে বউ নিয়ে হানিমুন করতে কক্সবাজার এসেছে। নিরিবিলি দেখে এই রিসোর্টে এসেছে রেহানের বউ মীরা। কারণ রেহান যেখানেই যায় সেখানেই ভিড় লেগে যায়। ঘটনাক্রমে প্রিমা রেহানের দেখা পায়। প্রিমা যখন জানতে পারে রেহান বিবাহিত তখন মাথা ঘুরে রেহানের ঘাড়ে পড়ে যায়। তারপর মীরার সঙ্গে রেহানের ঝগড়া শুরু হয়। এদিকে বউয়ের এমন কাণ্ড দেখে চিন্তায় পড়ে যায় আনিস। গল্পে তৈরি নতুন জটিলতা।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ক্রাশ’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অনিক বিশ্বাস। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, সালহা খানম নাদিয়া, ঈশানা, ওবিদ রেহান প্রমুখ।

নাটক প্রসঙ্গে পরিচালক অনিক বিশ্বাস বলেন, ‘আমরা যে কারো প্রতি ক্রাশ হতেই পারি। কিন্তু সেখানে সম্মানের একটা জায়গা থাকতে হবে। নাটকের শুরুর দিকে ফান থাকলেও এ বিষয়ে শেষদিকে এসে একটা মেসেজ দেয়ার চেষ্টা করেছি। শুটিংয়ে অভিনয়শিল্পীরা খুবই সহযোগিতা করেছেন।’

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/৯ মে ২০১৮/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge