ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিতর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়া

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৭ ১২:৪৫:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৭ ১:৪৪:৩৮ পিএম
বিতর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়া
প্রিয়া প্রকাশ ভারিয়ার
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : মালায়ালাম ভাষার সিনেমাওরু আদার লাভ। এ সিনেমার ‘মানিক্য মালরায়া পুভি’গানে কাজল নয়না অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ারের চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হয়েছিলেন দর্শক। ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই ভাইরাল হন এ অভিনেত্রী।

শ্রীদেবী বাংলো সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। কিন্তু মুক্তির আগেই সিনেমাটি নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। সম্প্রতি প্রকাশিত হয় সিনেমাটির ট্রেইলার। ১ মিনিট ৪৯ সেকেন্ড দৈর্ঘ্যের এই ট্রেইলারে দেখা যায়-প্রিয়া একজন নিঃসঙ্গ অভিনেত্রী। এর শেষে দেখানো হয়েছে, বাথটাবে মৃত্যু হয় তার। যার সঙ্গে অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর অনেকটা মিল রয়েছে।

ট্রেইলার প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। শ্রীদেবীর মতো অভিনেত্রীর মৃত্যুর ঘটনাকে পুঁজি করে এমন সিনেমা নির্মাণের জন্য অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। এদিকে প্রিয়া ও সিনেমাটির পরিচালক প্রশান্ত মাম্বুলির বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর।

অবশেষে এ প্রসঙ্গে মুখ খুলেছেন প্রিয়া। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘সিনেমাটিতে শ্রীদেবী আমার নাম ছাড়া আর কিছু নয়। এ ধরনের বিতর্ক কে তৈরি করতে চায়? আমি মনে করি, ট্রেইলারটি ঘিরে যে কৌতূহল তৈরি হয়েছে তা ভালো। কিন্তু সিনেমাটি সত্যিই শ্রীদেবী ম্যাডামকে নিয়ে তৈরি কিনা তার বিচার দর্শকের ওপরই ছেড়ে দেয়া উচিৎ।’

এদিকে বনি কাপুরের কাছ থেকে আইনি নোটিশ পাওয়ার কথা স্বীকার করে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমাটির পরিচালক প্রশান্ত মাম্বুলি লিখেছেন ‘‌নোটিশে বনি কাপুর আমাদের সিনেমায় শ্রীদেবীর নাম ব্যবহার ও এই অভিনেত্রীর বায়োপিক নিয়ে কিছু আপত্তি তুলেছেন। তিনি ২৪ ঘণ্টার মধ্যে নাম পরিবর্তন করতে বলেছেন। জবাবে আমরা এর ব্যাখ্যা দিয়েছি। দক্ষিণ ভারতে শ্রীদেবী নামটি ভীষণ প্রচলিত। সুতরাং এটি নিয়ে আপত্তি তোলার কোনো যুক্তিকতা নেই। আমার সিনেমায় শ্রীদেবী নামে একজন অভিনেত্রীর গল্প বলা হয়েছে এটি সম্পূর্ণ কাকতালীয় ব্যাপার।’




রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৯/মারুফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge