ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডিজিটাল এক্সপোতে ক্রেতার আগ্রহ ওয়ালটন ল্যাপটপে

জাহাঙ্গীর আলম ইমরুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২২ ৪:৪০:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২২ ৯:২৫:৫৮ পিএম
ডিজিটাল এক্সপোতে ক্রেতার আগ্রহ ওয়ালটন ল্যাপটপে
Walton E-plaza

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার বিসিএস ডিজিটাল এক্সপোতে দেশে উৎপাদিত ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ ক্রেতা-দর্শনার্থীর মধ্যে আগ্রহ সৃষ্টি করেছে।

কুমিল্লা নগরীর নিউমার্কেটের ৫ম তলায় ‘বিসিএস ডিজিটাল এক্সপো কুমিল্লা- ২০১৯’ এর আয়োজন করেছে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), কুমিল্লা জেলা শাখা। গত বৃহস্পতিবার কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু মেলার উদ্বোধন করেন।



মেলায় অংশ নিয়েছে দেশি ও বিদেশি আইটি ও আইটিপণ্য উৎপাদনকারী বিভিন্ন প্রতিষ্ঠান। মেলায় দেশে একমাত্র ল্যাপটপ উৎপাদনকারী ইলেক্ট্রনিক্স জায়ান্ট প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের প্যাভিলিয়নে ক্রেতা-দর্শনার্থীরা ভিড় করেছেন। এখানে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ল্যাপটপ, মোবাইল ফোন, মাউস, কী বোর্ড, পেন ড্রাইভসহ বিভিন্ন আইটিপণ্য প্রদর্শিত হচ্ছে।

ওয়ালটন প্যাভিলিয়নের কো-অর্ডিনেটর মো. ফারুক মিয়া রাইজিংবিডিকে জানান, ওয়ালটনের প্যাভিলিয়নে প্রতিদিনই ক্রেতারা ভিড় করছেন নানান পণ্যের জন্যে। তারা জানতে চাইছেন দেশীয় ল্যাপটপ সম্পর্কে। সাশ্রয়ী মূল্যে এবং কিস্তি সুবিধায় ওয়ালটন ল্যাপটপ ও মোবাইল ফোন কেনার সুযোগ থাকায় আগ্রহ দেখা যাচ্ছে।



বাংলাদেশ কম্পিউটার সমিতি, কুমিল্লা শাখার কর্মকর্তারা রাইজিংবিডিকে জানান, দেশি-বিদেশি বিভিন্ন আইটিপণ্যের প্রতিষ্ঠান মেলায় অংশ নিয়েছে। মেলায় তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিশ্বের নতুন সব আবিষ্কারের খোঁজ মিলবে। এতে অংশ নেয়া তথ্যপ্রযুক্তির দেশি-বিদেশি জনপ্রিয় ও বিখ্যাত ব্র্যান্ড, প্রস্তুতকারক, আমদানিকারক ও সরবরাহকারী প্রতিষ্ঠান পণ্য প্রদর্শন করছে। প্রদর্শনীতে সচেতনতা, বিনোদন ও শিক্ষামূলক নানা আয়োজন রয়েছে।

পূর্বনির্ধারিত সময়সূচি অনুযায়ী মেলা আজ সোমবার শেষ হওয়ার কথা থাকলেও পবিত্র শবে বরাতের কারণে একদিন সময় বাড়ানো হয়েছে। ফলে আগামীকাল ২৩ এপ্রিল মঙ্গলবার পর্যন্ত প্রদর্শনী চলবে, যা সকলের জন্য উন্মুক্ত।




রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge