ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এসআই জলিল ফের ২ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসআই জলিল ফের ২ দিনের রিমান্ডে

রাজধানীর দারুস সালাম থানাধীন সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিস থেকে মাদক ও অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. আ. জলিল মাতব্বরের মাদক মামলায় ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার এসআই মো. নজরুল ইসলাম মাদক মামলায় আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

এর আগে এদিন অস্ত্র মামলায় ২ দিনের রিমান্ড শেষে এ পুলিশ সদস্যকে আদালতে হাজির করা হয়। ওই মামলায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

বুধবার দারুসসালাম থানা এলাকা থেকে জলিল মাতব্বরকে আটক করা হয়। তিনি নারায়ণগঞ্জের জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়।

জানা যায়, এসআই আবদুল জলিল মাতব্বর তার বিভিন্ন জিনিসপত্র কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গোপালগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়েছিলেন। পার্সেলটি দারুস সালামে কুরিয়ার সার্ভিসের অফিসে থাকার সময় তা থেকে মাদকের গন্ধ ছড়াতে থাকে।

ভেতরে নিষিদ্ধ সামগ্রী থাকতে পারে বলে সন্দেহ হওয়ায় কুরিয়ার কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। দারুস সালাম থানা-পুলিশ গিয়ে পার্সেল খুলে ইয়াবা, ২৭ রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও একটি পিস্তল উদ্ধার করে।

পরে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দারুস সালাম থানায় মামলা দুটি দায়ের করেন সংশ্লিষ্ট থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) দুলাল হোসেন।


ঢাকা/মামুন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়