ঢাকা, রবিবার, ১৫ চৈত্র ১৪২৬, ২৯ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

বান্দরবানে চালু হলো ট্যুরিস্ট বাস

বান্দরবান প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৭ ৭:৩৫:১০ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৭ ৭:৩৫:১০ পিএম

বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকদের জন্য চালু হলো ট্যুরিস্ট বাস সার্ভিস। এই সার্ভিসের মাধ্যমে এখন থেকে বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকরা বিভিন্ন পর্যটনকেন্দ্রে স্বাছন্দ্যে ভ্রমণ করতে পারবেন।

বৃহস্পতিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্যুরিস্ট বাসের উদ্বোধন করেন। এরপর স্থানীয় একটি হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এ সময় মন্ত্রী বীর বাহাদুর বলেন, পর্যটন জেলা বান্দরবান আজ থেকে আরো এক ধাপ এগিয়ে গেল। এখন থেকে পর্যটকরা এসি ও ননএসি বাসের মাধ্যমে জেলার সব বিনোদনকেন্দ্রে ভ্রমণ করতে পারবেন। এই বাস ভ্রমণে পর্যটকেরা যেমন নিরাপত্তা পাবেন, তেমনি স্বল্পমূল্যে ভ্রমণের সুযোগ থাকছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী প্রমুখ।

এই বাস প্রতিদিন সকালে বান্দরবান শহর থেকে অন্যতম পর্যটনকেন্দ্র নীলগীরির উদ্দেশে ছাড়বে। যাত্রাপথে শৈলপ্রপাত, চিম্বুক পাহাড়সহ বিভিন্ন বিনোদনকেন্দ্র ভ্রমণ শেষে আবার বিকেলে বান্দরবানে ফেরত আসবে।


এস বাসু দাশ/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : বান্দরবান, চট্টগ্রাম বিভাগ