ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

স্বীকারোক্তি দিতে অস্বীকৃতি: ফল ব্যবসায়ী কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ১২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বীকারোক্তি দিতে অস্বীকৃতি: ফল ব্যবসায়ী কারাগারে

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রীর যৌন হয়রানির ঘটনায় দায়ের করা মামলায় ফল ব্যবসায়ী আনোয়ার ওরফে আনারকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১২ মার্চ) তিন দিনের রিমান্ড চলাকালের দ্বিতীয় দিনে আনোয়ার স্বেচ্ছায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হয়। এজন্য মামলার তদন্ত কর্মকর্তা সূত্রাপুর থানার এসআই শাহাদাত হোসেন আসামিকে আদালতে হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আনোয়ারকে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালতে হাজির করা হয়। সেখানে আনোয়ার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অস্বীকৃতি জানায়। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৯ মার্চ আনারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আনোয়ার কোতোয়ালি থানার ২১ নম্বর আহসান উল্লাহ রোডের মৃত সালাহউদ্দিনের ছেলে।

উল্লেখ্য, গত ৬ মার্চ সকালে পুরান ঢাকার কলতাবাজারে প্রকাশ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করে দুই বখাটে। এই ঘটনায় দুপুরেই সূত্রাপুর থানায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেন। ৮ মার্চ রাত পৌনে ৮টায় কোতোয়ালি থানার নবাববাড়ি এলাকা থেকে আনোয়ারকে গ্রেপ্তার করে পুলিশ।

 

ঢাকা/মামুন খান/জেনিস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়