ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

বাড্ডায় আরিফ হত্যা: ৫ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৭ ১১:৩৭:৫৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৭ ১১:৩৭:৫৮ পিএম

দুইপক্ষের মারামারি থামাতে গিয়ে রাজধানীর বাড্ডার সাঁতারকুলে ছুরিকাঘাতে রিকশাচালক আরিফ হত্যা মামলায় ৫ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত ।

শুক্রবার (২৭ মার্চ) মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার এসআই মাহমুদুল হাসান আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়া আসামিদের মধ্যে রয়েছেন-সাজিদ হাওলাদার, মোবারক, অলিউল্লাহ।

কারাগারে যাওয়া পাঁচ আসামির মধ্যে এই তিনজনকে গত ২৪ মার্চ গ্রেপ্তার করে পুলিশ।  ওইদিনই আদালত তাদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।  আর অপর দুজনকে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়। মামলাটিতে ফেরদৌস হাসান অপুকেও ২৪ মার্চ গ্রেপ্তার করা হয়। ওইদিন সে আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হয়। পরে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অস্বীকৃতি জানালে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরিফ নিহতের ঘটনায় তার চাচা শহিদুল ইসলাম ১৪ জনের নাম উল্লেখ করে এবং ৮/৯ জনকে অজ্ঞাতনামা আসামি করে বাড্ডা থানায় মামলা দায়ের করেন।


মামুন/সাইফ