ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

সময় মত আদালতে আসেননি পরীমনি, শুনানি পেছালো

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ১০ অক্টোবর ২০২১  
সময় মত আদালতে আসেননি পরীমনি, শুনানি পেছালো

পরীমনি। ফাইল ছবি

সময় মত আদালতে আসেননি চিত্রনায়িকা পরীমনি। এ জন্য তার মামলার শুনানি দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে।

রোববার (১০ অক্টোবর) রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির হাজিরার দিন ধার্য ছিল। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে বেলা ১২টার দিকে শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী জানান, বেলা সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে আদালতে এসে পৌঁছাবেন পরীমনি। কিন্তু তিনি এ সময় আদালতে পৌঁছাননি।

পরে বেলা একটার দিকে পরীমনির পক্ষে তার আইনজীবী আলহাজ্ব কামরুজ্জামান চৌধুরী শুনানি পেছানোর জন্য সময় আবেদন করেন। আদালত বেলা আড়াইটার দিকে শুনানির সময় ধার্য করেছেন।

পরীমনির আইনজীবী আলহাজ্ব কামরুজ্জামান চৌধুরী বলেন, পরীমনি আদালতে আসছেন। কিন্তু রাস্তায় জ্যাম থাকার কারণে তিনি সঠিক সময়ে আদালতে হাজির হতে পারেননি। এ জন্য আমরা তার শুনানি পেছানোর আবেদন করি। আদালত আড়াইটার দিকে শুনানির সময় ঠিক করেছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী তাপস কুমার পাল জানান, পরীমনি একজন সেলিব্রেটি। এজন্য তার নিরাপত্তার জন্য সকাল থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। আমরাও রাষ্ট্রপক্ষ থেকে তার অপেক্ষায় ছিলাম। কিন্তু বেলা ১ টা বেজে গেলেও এখনো আদালতে হাজির হননি তিনি। তার জন্য কতগুলো মানুষের অযথা সময় নষ্ট হলো।

মামুন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়