ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

আগস্ট শঙ্কার মাসও বটে: ডিএমপি কমিশনার 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ১৯ আগস্ট ২০২৩  
আগস্ট শঙ্কার মাসও বটে: ডিএমপি কমিশনার 

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) খন্দকার গোলাম ফারুক বলেছেন, পুলিশের জন্য আগস্ট মাস শোকের পাশাপাশি শঙ্কার মাসও বটে। কেননা একাত্তরের পরাজিত শক্তিরা আবার কখন কোন অঘটন ঘটিয়ে ফেলে। সেজন্য আমরা সতর্ক থাকি। 

শনিবার (১৯ আগস্ট) রাজধানীর রাজারবাগ পুলিশ মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজকের পুলিশ এতোটাই সক্ষম যে, কেউ হুমকি-ধমকি দিলে এখন আর তারা ভয় পায় না। আইন মোতাবেক ব্যবস্থা নেয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশ সংবিধান এবং আইন মোতাবেক যে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা যে কোন সময় প্রতিরোধ করতে সক্ষম। 

কমিশনার বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কারও বেআইনি ধমকে ভয় পায় না। স্বাধীনতার আদর্শ ধারণ করে পেশাদারিত্বের সঙ্গে ডিএমপির প্রতিটি পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে। আমাদের সেভাবে প্রস্তুতি রয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইতিহাসবিদ অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, পু‌লিশ মহাপ‌রিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ মহাপ‌রিদর্শক (প্রশাসন) মো. কামরুল আহসান, অতিরিক্ত পুলিশ মহাপ‌রিদর্শক (স্পেশাল ব্রাঞ্চ) মো. মনিরুল ইসলাম প্রমুখ।

ঢাকা/মাকসুদ/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়