ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

কলাবাগানে শিশু গৃহকর্মী হত্যা

গৃহকর্ত্রী সাথী পারভিনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ২৮ আগস্ট ২০২৩  
গৃহকর্ত্রী সাথী পারভিনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ

কলাবাগানের সেন্ট্রাল রোডের বাসায় শিশু গৃহকর্মী হত্যায় প্রধান সন্দেহভাজন আসামি গৃহকর্ত্রী সাথী পারভিনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে নিহত শিশুটির নাম-পরিচয় নিশ্চিত হওয়া গেছে। 

নিহত শিশুটির নাম হেনা (১০), তার বাবার নাম হক মিয়া। 

সোমবার (২৮ আগস্ট) দুপুরে কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, গৃহকর্ত্রী সাথী পারভিনের স্বজনদের সঙ্গে আলাপ করে নিহতের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়। তিন বছর আগে স্বজনদের মাধ্যমেই হেনাকে নিজের বাসায় কাজের জন্য নিয়ে আসেন পারভিন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, সাথীকে গ্রেপ্তারে তথ্যপ্রযুক্তির পাশাপাশি গোয়েন্দা সংস্থাগুলোও কাজ করছে। তবে তার অবস্থান নিশ্চিত হতে পারেনি। তাকে গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা চলছে।

এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তাদের পরিবারের স্বজনদের ঢাকায় ডাকা হয়েছে। তারা আসলে স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন করেছে পুলিশ।

উল্লেখ্য, শনিবার (২৬ আগষ্ট) সকালে সেন্ট্রাল রোডের ৭৭ নম্বর বাসার দ্বিতীয় তলা থেকে শিশু গৃহকর্মী হেমার মরদেহ উদ্ধার করে পুলিশ। গৃহকর্ত্রী পারভিন ভূমি অফিসের সার্ভেয়ার বলে জানা গেছে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

ঢাকা/মাকসুদ/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়