ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ভুবনের মৃত্যু: হিমেল ২ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ২৬ সেপ্টেম্বর ২০২৩  
ভুবনের মৃত্যু: হিমেল ২ দিনের রিমান্ডে

রাজধানীর তেজগাঁও বিজি প্রেস এলাকায় গোলাগুলিতে ভুবন চন্দ্র শীল নামে এক আইনজীবীর মৃত্যুর মামলায় মারুফ বিল্লাহ ওরফে হিমেল নামে এক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) বি এম রানা আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামির পক্ষে এ.বি.এম রুহুল আমিন রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। প্রয়োজনে জেলগেটে জিজ্ঞাসাবাদের আবেদন করেন তিনি।

শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ডের আদেশ দেন। তেজগাঁও শিল্পাঞ্চল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর সাইফুজ্জামান রিমান্ডের তথ্য জানান।

গত সোমবার সন্ধ্যায় পুরান ঢাকা থেকে হিমেলকে গ্রেপ্তার করে পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর রাতে তেজগাঁও বিজি প্রেস ও পেট্রোল পাম্পের মাঝামাঝি স্থানে মামুনকে চারটি মোটরসাইকেলে আসা ৭-৮ জন যুবক ঘিরে ধরে। পরে দৌড়ে পালানো সময় তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সেই গুলিতে আহত হন ভুবন। এছাড়া আরিফুর নামে আরেক পথচারীও আহত হন।

এ ঘটনায় গুলিবিদ্ধ আইনজীবী ভুবন চন্দ্র শীল সোমবার চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। ঘটনার পরের দিন তার স্ত্রী রত্না রানী শীল বাদি হয়ে তেজগাঁও থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে মামলা করেন। ভুবন চন্দ্র শীল মারা যাওয়ার পর মামলাটি হত্যা মামলায় রূপান্তরের আবেদন করেছে পুলিশ।

/মামুন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়