ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

তারা পার্টটাইম মাদক বিক্রেতা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ১৫ অক্টোবর ২০২৩  
তারা পার্টটাইম মাদক বিক্রেতা

মাদক বিক্রিতে জড়িত গাড়িচালকদের বিরুদ্ধে বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় রাজধানীর মিরপুরের বিভিন্ন স্থান থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

রোববার (১৫ অক্টোবর) বিকেলে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গ্রেপ্তার ব্যক্তিরা হলেন—মো. উজ্জল মোল্লা, মো. শাকিল হাওলাদার, মো. জীবন ও মো. ইমরান। তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা এবং ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে। তারা সবাই গাড়িচালক। গাড়ি চালানোর ফাঁকে তারা মাদক বিক্রি করেন। তারা ফুলটাইম গাড়িচালক, পার্টটাইম মাদক বিক্রেতা। 

পুলিশ জানায়, উজ্জ্বল প্রাইভেটকারের চালক। তিনি উবারে গাড়ি চালান। গাড়ি চালানোর নামে টেকনাফ থেকে ইয়াবা এনে ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি করেন। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে আমতলা থেকে ২০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। শাকিলও প্রাইভেটকারের চালক। কার চালানোর ফাঁকে সুযোগ বুঝে বিভিন্ন যাত্রীর কাছে ইয়াবা বিক্রি করেন। তার কাছ থেকেও জব্দ করা হয় ২০০ পিস ইয়াবা। মো. জীবন ও মো. ইমরান পিকআপভ্যানের চালক। তাদের গ্রেপ্তার করা হয় কল্যাণপুর পোড়াবস্তি এলাকা থেকে। তাদের কাছ থেকে জব্দ করা হয় ৫০০ গ্রাম গাজা।

অপর এক অভিযানে কল্যাণপুর বাসস্টেশন থেকে মো. আক্তারুল ইসলাম নামের এক ব্যক্তিকে ৩১ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করেছেন। বর্তমানে বিভিন্ন স্থানে প্রাইভেট টিউশনির ফাঁকে ফেনসিডিল বিক্রি করতেন আক্তারুল।

মাকসুদ/রফিক 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়