ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

‘হিমু আগেও ৪ বার আত্মহত্যার হুমকি দিয়েছিলেন’ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ৩ নভেম্বর ২০২৩  
‘হিমু আগেও ৪ বার আত্মহত্যার হুমকি দিয়েছিলেন’ 

র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে খন্দকার আল মঈন

অভিনেত্রী হুমায়রা হিমুর আত্মহত্যার মামলায় তার প্রেমিক মোহাম্মদ জিয়াউদ্দিন রুফিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। জিয়াউদ্দিন রুফি ‘উরফি জিয়া’ নামেও পরিচিত। হিমু এর আগেও চার বার আত্মহত্যার হুমকি দিয়েছিলেন বলে র‌্যাবকে জানিয়েছেন জিয়াউদ্দিন রুফি।

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বাহিনীর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন।

র‍্যাব জানায়, হিমু এর আগেও চার বার উরফিকে হুমকি দিয়েছিলেন যে, তিনি আত্মহত্যা করবেন। বৃহস্পতিবার হিমু ও রুফির মধ্যে বাকবিতণ্ডা হয়। হিমু তখনও বলেছিলেন, তিনি আত্মহত্যা করবেন। রুফি সে কথায় পাত্তা দেননি। তখনই আত্মহত্যা করেন হিমু।

খন্দকার আল মঈন জানিয়েছেন, হিমুর আত্মহত্যার ঘটনায় তার খালা বাদী হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় রুফিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রাথমিক জিজ্ঞসাবাদের জিয়াউদ্দিন রুফির দেওয়া তথ্যের ভিত্তিতে খন্দকার আল মঈন জানান, ২০১৪ সালে হিমুর খালাতো বোনের সাথে জিয়াউদ্দিন রুফির বিয়ে হয়েছিল। কিছুদিনের মধ্যে পারিবারিক সমস্যায় তাদের বিচ্ছেদ হয়। পরে জিয়াউদ্দিন রুফি অন্যত্র বিয়ে করলেও হিমুর সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল। চার মাস আগে তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরী হয়। একপর্যায়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিয়মিত হিমুর বাসায় যাতায়াত শুরু করেন রুফি। বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। দুই-তিন বছর ধরে হিমু বিগো লাইভ অ্যাপে জুয়ায় আসক্ত হয়ে বিপুল পরিমাণ অর্থ অপচয় করেছেন। এ বিষয় নিয়েও বিভিন্ন সময়ে রুফি ও হিমুর মধ্যে মনোমালিন্য হতো।

মাকসুদ/রফিক 


সর্বশেষ

পাঠকপ্রিয়