ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

শাহবাগে আলাদা ঘটনায় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ২৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৩:৩১, ২৩ ডিসেম্বর ২০২৩
শাহবাগে আলাদা ঘটনায় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যান গেটের সামনে থেকে অজ্ঞাতনামা (৪৭ বছর) এক ব্যক্তি এবং ঢাকা মেডিকেলের ক্যাজুয়ালিটি বিভাগের বারান্দার সিঁড়ির নিচ থেকে অজ্ঞাতনামা (৪০ বছর) আরেক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।

প্রথম জনের শুক্রবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে এবং দ্বিতীয় জনের শনিবার সকালে মরদেহ উদ্ধার করা হয়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নীল কমল বলেন, টিএসসি সংলগ্ন উদ্যানের গেটের সামনে থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।  

তিনি আরও বলেন, আশেপাশের লোকদের জিজ্ঞেস করলে তারা ওই ব্যক্তির পরিচয় সম্পর্কে কিছু বলতে পারেননি।  লোকটির পরনে ছিল লুঙ্গি ও শার্ট। আমরা প্রযুক্তির সহায়তা নিয়ে তার নাম-পরিচয় জানার চেষ্টা করছি। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

অপরদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের ১০৩ নম্বর ওয়ার্ডের সিড়ির নিচ থেকে অজ্ঞাতনামা অপর এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তাকে উদ্ধার করে জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, ঢামেক  হাসপাতালের পরিছন্নতাকর্মীরা সকলের দিকে ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে জরুরী বিভাগে নিয়ে আসে। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। মৃত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির ছিল। বিষয়টি শাহাবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।
 

হাসান/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়