ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

পরাজয় জেনেই নির্বাচনে আসেনি বিএনপি: স্বরাষ্ট্রমন্ত্রী 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ২৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:৩৬, ২৫ ডিসেম্বর ২০২৩
পরাজয় জেনেই নির্বাচনে আসেনি বিএনপি: স্বরাষ্ট্রমন্ত্রী 

স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আসাদুজ্জামান খান কামাল (ফাইল ফটো)

স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পরাজয় নিশ্চিত জেনেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়নি বিএনপি। তারা নির্বাচনে না এসে দেশের ভেতর অস্থিরতা তৈরি করতে চায়। তবে, আইনশৃঙ্খলা বাহিনী তাদের সে পরিকল্পনা বাস্তবায়ন হতে দেবে না।

সোমবার (২৫ ডিসেম্বর) নিজ নির্বাচনি এলাকা রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় জনসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ঢাকাসহ সারা দেশে যেসব নাশকতাকারীকে গ্রেপ্তার করা হচ্ছে, তারা সবাই বিএনপির নেতাকর্মী। তারা যেন দেশের শান্তির পরিবেশ নষ্ট করতে না পারে, সেজন্য পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা নজরদারি করছে।  আইনশৃঙ্খলা বাহিনীর কাজই হচ্ছে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা। তা করতে যা যা করণীয় তার সবকিছুই করা হবে। এক্ষেত্রে কাউকেই ছাড় দেওয়া হবে না। 

দেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনি পরিবেশ বিরাজ করছে, দাবি করে আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশের উন্নয়ন হচ্ছে, তা একটি গোষ্ঠী চাচ্ছে না। দেশের ভেতর কীভাবে অস্থিতিশীলতা তৈরি করা যায়, সেজন্য নির্বাচনসহ বিভিন্ন সময় ষড়যন্ত্র করে আসছে তারা। তারা ভয় পায়, জনগণের কাছে গেলে ভোট পাবে না, নিশ্চিত পরাজয়। এটা ভেবেই নির্বাচনে আসছে না। তবে, সাংবিধানিকভাবে নির্বাচন করার জন্য সরকার বদ্ধপরিকর। 

মাকসুদ/রফিক 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়