ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মাথায় ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু: মামলা করলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৯, ১১ জানুয়ারি ২০২৪   আপডেট: ২০:০০, ১১ জানুয়ারি ২০২৪
মাথায় ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু: মামলা করলেন স্বামী

ফাইল ফটো

রাজধানীর সিদ্ধেশ্বরীতে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের নারী কর্মকর্তা দিপু সানার মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দিপু সানার স্বামী তরুন কুমার বিশ্বাস রাজধানীর রমনা মডেল থানায় মামলা করেন। বিকেলে মামলার এজাহার আদালতে আসে। ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিনের আদালত তা গ্রহণ করেন। এ বিষয়ে আগামী ১৮ ফেব্রুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

রমনা মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর নিজাম উদ্দিন এসব তথ্য জানিয়েছেন।

মামলায় অভিযোগ থেকে জানা গেছে, দিপু সানা বাংলাদেশ ব্যাংকের সদরঘাট শাখায় সহকারী ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। ১০ জানুয়ারি ছুটি শেষে অফিসের বাসে করে এসে শান্তিনগরে নামেন তিনি। ফুটপাত দিয়ে হেঁটে বাসায় ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রমনা মডেল থানাধীন সিদ্ধেশ্বরীর নিউ সার্কুলার রোডে ফখরুদ্দিন পার্টি সেন্টারের সামনে আসামাত্র অজ্ঞাত আসামি ওপর থেকে হঠাৎ করে একটি ইট দিপু সানার মাথার ওপর ফেললে তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন দিপু সানাকে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়