ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

নারী ক্রিকেটারের বাসায় চুরি, আসামি অন্য ক্রিকেটারের স্বামী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ৩০ জানুয়ারি ২০২৪   আপডেট: ২১:৫৯, ৩০ জানুয়ারি ২০২৪
নারী ক্রিকেটারের বাসায় চুরি, আসামি অন্য ক্রিকেটারের স্বামী

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের ক্রিকেটার স্বর্ণা আক্তারের বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোরের দল বাসা থেকে দুটি আইফোন ও ওয়ার্ডরোবের তালা ভেঙে সাড়ে ৩ হাজার ডলারসহ মোট সাড়ে ৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় বলেও অভিযোগ করা হয়েছে। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. আহাদ আলী বলেন, ২৯ জানুয়ারি দুপুরের দিকে জাতীয় নারী ক্রিকেট দলের ক্রিকেটার স্বর্ণা আক্তারের রাজধানীর পূর্ব রাজাবাজারের ফ্ল্যাট থেকে একটি আইফোন ১৩ প্রো, একটি আইফোন ১৩ মিনি, সাড়ে তিন হাজার ডলার, সাড়ে ৬ হাজার নগদ টাকা, জন্ম সনদ, ব্যাংকের চেক বই ও ভিসা কার্ডসহ ব্যাগ চুরি হয়েছে। এ অভিযোগে তিনি থানায় এসে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ও সন্দেহভাজন মো. আল-আমিন দেওয়ান আযান অন্য নারী ক্রিকেটারের স্বামী। 

মামলায় অভিযোগ করা হয়, আযানকে বাসায় রেখে ২৯ জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে তেজকুনীপাড়া খেলাঘর মাঠে অনুশীলনে যান তিনিসহ তার তিন রুমমেট। বেলা সাড়ে ১১টার দিকে অভিযুক্ত আল-আমিন দেওয়ান আযান মাঠে এসে আমাকে বলেন ‘তোমার মোবাইল ফোন কোথায়?’ আমি বলি, ‘আমার ব্যাগে’। এরপর তিনি আমার ব্যাগ থেকে দুটি মোবাইল ফোন বের কিছুক্ষণ ছবি উঠিয়ে বেলা ১২টার দিকে মাঠ থেকে চলে যায়। অন্য রুমমেটের ফোন থেকে দুটি মোবাইল নম্বরে ফোন করলে ফোন বন্ধ পাই। মাঠের অনুশীলন শেষে বেলা সাড়ে ১২টার দিকে বাসায় ফিরে দেখি ফ্ল্যাটের মূল দরজা লক করা। বাসার দারোয়ানকে ডেকে তালা ভেঙে দরজা খুলে বাসার ভেতর প্রবেশ করে দেখতে পাই, রুমের সমস্ত জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। 

ঢাকা/মাকসুদ/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়