ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

হেফাজতে বডিবিল্ডারের মৃত্যু : রিট রেডি করে আনতে বললেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১২:৪১, ১ ফেব্রুয়ারি ২০২৪
হেফাজতে বডিবিল্ডারের মৃত্যু : রিট রেডি করে আনতে বললেন হাইকোর্ট

পুলিশ হেফাজতে নির্যাতনে বডিবিল্ডার ‘মিস্টার বাংলাদেশ’ ফারুক হোসেনের মৃত্যুর ঘটনায় এক আইনজীবীকে রিট রেডি করে আনতে বললেন হাইকোর্ট।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আতাবুল্লাহর হাইকোর্ট বেঞ্চে তানভীর আহমেদ নামে এক আইনজীবী এ বিষয়ে পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন নজরে আনেন।

তিনি আদালতকে বলেন, পুলিশ হেফাজতে নির্যাতনে বডিবিল্ডার ‘মিস্টার বাংলাদেশ’ ফারুক হোসেনের মৃত্যুর ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত হওয়া দরকার। 

তখন হাইকোর্ট বলেন, আপনি রিট রেডি করে আসুন। আমরা রোববার (৪ ফেব্রুয়ারি) শুনবো। এরপর ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায়কে বিষয়টিতে নজর রাখতে বলেন আদালত।

পুলিশ হেফাজতে নির্যাতনে বডি বিল্ডার ‘মিস্টার বাংলাদেশ’ ফারুক হোসেনের মৃত্যুর অভিযোগে বংশাল থানার অফিসার ইনচার্জ মাইনুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে ৩০ জানুয়ারি মামলা করেন ফারুকের স্ত্রী ইমা আক্তার হ্যাপী। আদালত অভিযোগে বিষয়ে ডিবিকে তদন্ত করে আগামি ২৮ মার্চ প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলায় আরও যাদের আসামি করা হয়েছে তারা হলেন-বংশাল থানার সাব-ইন্সপেক্টর ইমদাদুল হক, আবু সালেহ, মাসুদ রানা ও বুলবুল আহমেদ। 

আরও পড়ুন

পুলিশ হেফাজতে বডিবিল্ডারের মৃত্যু: মামলা তদন্তে ডিবি

ঢাকা/মামুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়