ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

স্বামীসহ যুব মহিলা লীগ নেত্রীর জামিন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪  
স্বামীসহ যুব মহিলা লীগ নেত্রীর জামিন

প্রতারণার করে অর্থ আত্মসাতের মামলায় আপসের শর্তে জামিন পেয়েছেন পাবনা পৌর যুব মহিলা লীগের সহ সভাপতি আফসানা মিম ও তার স্বামী ওবাইদুল্লাহ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আফনান সুমীর আদালত শুনানি শেষে তাদের জামিনের আদেশ দেন।

এক দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক মো. রোমেন মিয়া। আসামিপক্ষের আইনজীবী আদালতকে জানান, দুই পক্ষের মধ্যে আপস মীমাংসা হয়ে গেছে। এ সময় মামলার বাদী মনিরুজ্জামান আদালতে উপস্থিত ছিলেন। বিচারক বাদীর কাছে জানতে চান, জামিন দিলে কোনো আপত্তি আছে কি না। বাদী জানান, আপত্তি নেই। বিচারক বাদীকে লিখিত দিতে বলেন। পরে আপসের শর্তে তাদের জামিন মঞ্জুর করেন আদালত।

২১ ফেব্রুয়ারি পাবনা শহরের মাসুম বাজার এলাকার বাসা থেকে সদর থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করে গুলশান থানা পুলিশ। পরদিন তাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা গেছে, ওবাইদুল্লাহকে দুলাভাই হিসেবে মামলার বাদী ঠিকাদার ও ব্যবসায়ী মনিরুজ্জামানের সঙ্গে পরিচয় করে দেন মিম। পরে বিভিন্ন সময়ে ব্যবসার কথা বলে ১৩ লাখ ১৭ হাজার টাকা নেন মিম ও ওবায়দুল্লাহ। বিশ্বাস করে দলিল ছাড়া লেনদেন হলেও পরে দলিল করতে চাইলে তারা টালবাহানা শুরু করেন। পাওনা টাকা ফেরত দেবেন না বলে হুঁশিয়ারি দেন এবং তাকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি দেন।

মামুন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ