ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুন গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ১১ জুন ২০২৪   আপডেট: ০৮:৪৪, ১১ জুন ২০২৪
ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুন গ্রেপ্তার

কুমিল্লা থেকে প্রিন্স মামুনকে গ্রেপ্তার করা হয়

কুমিল্লা থেকে টিকটকার প্রিন্স মামুন ওরফে আব্দুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় লায়লা আখতার ফারহাদের দায়ের করা ধর্ষণ মামলায় সোমবার (১০ জুন) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে রোববার (৯ জুন) প্রিন্স মামুনের বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা করেন লায়লা। এরপরই সোমবার রাতে কুমিল্লা পুলিশ তাকে গ্রেপ্তার করে। রাতেই তাকে ক্যান্টনমেন্ট থানায় নিয়ে আসা হয়। মঙ্গলবার (১১ জুন) তাকে আদালতে হাজির করা হবে।

লায়লা আক্তার ফরহাদ অভিযোগ  করেন, প্রিন্স মামুনের সঙ্গে তিন বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তার। পরিচয়ের এক পর্যায়ে মামুন তাকে বিয়ে করবে মর্মে প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক স্থাপন করে। সে জানায় তার ঢাকায় থাকার মতো নিজস্ব কোন বাসা নেই। তাই মামুনকে তার বাসায় থাকার অনুমতি দেন। 

তিনি মামলায় আরও বলেন, ২০২২ সালের ৭ জানুয়ারি মামুন তার মাকে সঙ্গে নিয়ে আমার বাসায় এসে বসবাস করতে থাকে। ওইদিন থেকে একই রুমে আমার সঙ্গে থাকতে শুরু করে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। মামুন আমার বাসায় থাকাকালে তার মা-বাবা মাঝেমধ্যে সেখানে এসে অবস্থান করত। মামুনকে একাধিকবার বিয়ের বিষয় বললে সে বিভিন্ন অজুহাতে সময় ক্ষেপণ করতে থাকে। চলতি বছরের ১৪ মার্চ মামুন আবার ধর্ষণ করে। পরবর্তী সময়ে আমি তাকে বিয়ের বিষয় বললে সে ক্ষিপ্ত হয়ে ওঠে এবং আমাকে অশ্লীল ভাষায় গালমন্দ করে।

মাকসুদ/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়