ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সিএম‌পি ক‌মিশনারসহ ১০ পু‌লিশ কর্মকর্তা‌র বদ‌লি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ২৩ জুন ২০২৪  
সিএম‌পি ক‌মিশনারসহ ১০ পু‌লিশ কর্মকর্তা‌র বদ‌লি

অতিরিক্ত আইজিপি পদ মর্যাদায় দা‌য়িত্বরত চট্টগ্রাম পু‌লিশ ক‌মিশনার কৃষ্ণপদ রায় এবং ৯ জন ডিআইজি পদমর্যাদার পু‌লিশ কর্মকর্তাকে বদলি করা হ‌য়ে‌ছে।

রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয় থে‌কে এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জা‌রি করা হ‌য়ে‌ছে।

অতিরিক্ত আইজিপি পদমর্যাদার কর্মকর্তার মধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণপদ রায়কে পুলিশ সদর দপ্তরে (অতিরিক্ত আইজিপি সুপারনিউমারারি) পদায়ন করা হয়েছে।

এ ছাড়া ডিআইজি পদমর্যাদার কর্মকর্তাদের মধ্যে- পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের ডিআইজি মো. ইলিয়াছ শরীফকে বরিশাল রেঞ্জ ডিআইজি, মেট্রোরেলের ডিআইজি মো. সাইফুল ইসলামকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার, খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমাড্যান্ট মো. নিশারুল আরিফকে পুলিশ সদরদপ্তরে ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মহা. আশরাফুজ্জামানকে পুলিশ সদর দপ্তরে বদলি করা হয়েছে।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের ডিআইজি মোহাম্মদ আব্দুল্লাহীল বাকীকে পুলিশ সদরদপ্তরে, হাইওয়ে পুলিশের ডিআইজি মো. মাহবুবুর রহমানকে মেট্রোরেলের ডিআইজি, পুলিশ সদর দপ্তরের ডিআইজি এস এম মোস্তাক আহমেদ খানকে ডিএমপির অতিরিক্ত কমিশনার, বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসানকে হাইওয়ে পুলিশে এবং আর্মড পুলিশ ব্যাটালিয়নের ডিআইজি মোল্যা নজরুল ইসলামকে সিআইডিতে পদায়ন করা হয়েছে।

নঈমুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ