ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

রাজধানীতে বিএনপির সমাবেশকে ঘিরে বিপুল পুলিশ সদস্য মোতায়েন 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২৯ জুন ২০২৪   আপডেট: ১৬:০৫, ২৯ জুন ২০২৪
রাজধানীতে বিএনপির সমাবেশকে ঘিরে বিপুল পুলিশ সদস্য মোতায়েন 

রাজধানীর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শনিবার (২৯ জুন) বেলা পৌনে ৩টার দিকে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। বক্তব্য দিচ্ছেন বিএনপির নেতারা। সমাবেশে যাতে কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেজন্য পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। 

শনিবার দুপুরে সমাবেশস্থলের আশপাশের এলাকা সরেজমিনে ঘুরে দেখা গেছে, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত এ সমাবেশে দলটির কয়েক হাজার নেতাকর্মী যোগ দিয়েছেন। তারা স্লোগানে স্লোগানে ওই এলাকা মুখর করে রেখেছেন ৷ নয়া পল্টনের পাশাপাশি বিজয়রগর, নাইটিঙ্গেল মোড়, ফকিরাপুল মোড় এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

জানা গেছে, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে যাতে কেউ কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সে বিষয়ে কঠোর নজরদারি করছে পুলিশ। সিসি ক্যামেরা দিয়ে পর্যবেক্ষণ করা হচ্ছে। 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. হায়াতুল ইসলাম খান বলেছেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আমাদের সকল প্রস্তুতি রয়েছে। আমাদের পুলিশ সদস্যরা সতর্ক রয়েছেন। বিএনপির সমাবেশকে কেন্দ্র করে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আমরা আশা করছি, তারা শর্ত মেনে শান্তিপূর্ণ সমাবেশ করবেন।

মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়