ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ৪ জুলাই ২০২৪   আপডেট: ১৮:৩৭, ৪ জুলাই ২০২৪
প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টা

প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মলয় কুমার সুরসহ তিন জনের বিরুদ্ধে মারধর, হত্যাচেষ্টা ও চুরির অভিযোগে মামলা দায়ের করেছেন একই অধিদপ্তরের চিফ সায়েন্টিফিক অফিসার ডা. আজিজুল ইসলাম। মামলার অপর দুই আসামি হলেন- অধিদপ্তরের সক্ষমতা জোরদারকরণ প্রকল্পের পরিচালক ডা. মো. আনিছুর রহমান ও প্রকল্প পরিচালক অসিম কুমার দাস।

বৃহস্পতিবার (৪ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালতে তিনি এই মামলাটির আবেদন করেন। 

আদালত এসময় বাদীর জবানবন্দি নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেগিস্টগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্তের নির্দেশ দেন। বাদীর পক্ষে আইনজীবী তানভীর আহমেদ এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার এজাহারে বলা হয়, আজিজুল ইসলাম প্রতিদিনের মতো ২৪ জুন সকাল ১১টার দিকে প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্দেশে বের হন। রাজধানীর খামারবাড়িতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরদের প্রধান কার্যালয় ও কৃষিবিদ ইনস্টিটিউটের (কেআইবি) মাঝামাঝি জায়গায় আগে থেকে দেশীয় অস্ত্র নিয়ে ওঁৎ পেতে ছিলেন আনিছুর রহমান ও অসিম কুমার। আজিজুল ইসলাম সেখানে পৌঁছালে তারা তার গাড়ি রোধ করে। আজিজুল গাড়ি থেকে নামলে আনিছুর রহমান তাকে জড়িয়ে ধরেন এবং মলয় কুমার তার গলা চেপে ধরেন। অসিম কুমার তাকে পিটিয়ে আহত করেন। তিনি মাটিতে পড়ে গেলে আনিছুর রহমান তার পকেটে থাকা ২২ হাজার টাকা চুরি করে নিয়ে যান। পরে অন্যরা এসে তাকে উদ্ধার করেন।

মামলার এজাহারে আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারিরও আবেদন করেন বাদী।

মামুন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়