ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

লেগুনাস্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিতে ৩০ হাজার টাকায় আ.লীগ নেতাকে খুন: পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ১ আগস্ট ২০২৪   আপডেট: ১৩:৪৪, ১ আগস্ট ২০২৪
লেগুনাস্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিতে ৩০ হাজার টাকায় আ.লীগ নেতাকে খুন: পুলিশ

গ্রেপ্তার হওয়া কয়েকজন। ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুর থানার কাটাসুর এলাকায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় শ্রমিকলীগ নেতাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ বলছে, মোহাম্মদপুর থেকে বিভিন্ন রুটে চলাচল করা লেগুনার যানবাহনের নিয়ন্ত্রণের বিরোধে শ্রমিকলীগ নেতা তাজেল গাজী মাত্র ৩০ হাজার টাকায় এই হত্যাকাণ্ড ঘটান।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাজধানীর শ্যামলীতে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক এসব তথ্য জানান।

শ্রমিকলীগ নেতা তাজেলসহ গ্রেপ্তার হওয়া অন্যরা হলেন-ইকবাল হোসেন (২২), মো. শাকিল (২৫), মো. রাকিব (১৯), মো. ইব্রাহিম (১৯) ও মো. সুজন (২৪)।

এইচ এম আজিমুল হক বলেন, রাজধানীর মোহাম্মদপুরের কাটাসুরে ৩৩ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা কামাল হোসেনকে গত সোমবার (২৯ জুলাই) রাতে কয়েকজন যুবক কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা মো. আলম চাঁন বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এই মামলার তদন্তে নেমে সুজন নামের একজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, সুজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এরই সূত্র ধরে মোহাম্মদপু থেকে শ্রমিক লীগ নেতা ও তার কয়েকজন সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

শ্রমিক লীগ নেতা তাজেলের বিষয় ডিসি আজিমুল বলেন, তাজেল বেশ কয়েকটি হত্যা মামলার আসামি। মোহাম্মদপুর বেড়িবাঁধ তিন রাস্তা এলাকায় লেগুনাস্ট্যান্ড নিয়ন্ত্রণ করত। এছাড়া এলাকায় চাঁদাবাজিসহ নানা অপরাধের সঙ্গে জড়িত রয়েছে। 

/মাকসুদ/এসবি/ 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়