ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

ট্রাফিক পুলিশকে জখম: দুই আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ১৯ সেপ্টেম্বর ২০২৪  
ট্রাফিক পুলিশকে জখম: দুই আসামি কারাগারে

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন জনপদ মোড়ে দায়িত্ব পালনকালে ট্রাফিক পুলিশের কনস্টেবল আশ্রফ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমের মামলায় দুই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন—জাহিদ হাসান ও সুমন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাহিদুল ইসলাম দুই আসামিকে আদালতে হাজির করে সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরিফুর রহমানের আদালতে রিমান্ডের বিষয়ে শুনানি হয়। আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করে। 

এর পর এক আসামি দাবি করেন, ওই ঘটনার ভিডিও ফুটেজে তাকে দেখা যায়নি। পরে আদালত আসামিদের কারাগারে পাঠিয়ে আগামী ২৪ সেপ্টেম্বর রিমান্ডের বিষয়ে শুনানির তারিখ ধার্য করেন। ওই দিন তদন্ত কর্মকর্তাকে ফুটেজ সরবরাহের নির্দেশ দেন আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  জাহিদ হাসান ও সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে যাত্রাবাড়ীর থানার জনপদ মোড়ে দায়িত্ব পালনরত ট্রাফিক পুলিশের কনস্টেবল আশ্রফ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। বর্তমানে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন আশ্রফ আলী। এরইমধ্যে বুধবার আশ্রফ আলী ওই দুজনের নাম উল্লেখ করে যাত্রাবাড়ী থানায় মামলা করেন।

মামুন/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়