ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

ট্রাফিক পুলিশকে কুপিয়ে জখম, ২ আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩১, ২৪ সেপ্টেম্বর ২০২৪  
ট্রাফিক পুলিশকে কুপিয়ে জখম, ২ আসামি রিমান্ডে

ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ি থানার জনপদ মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল আশ্রাফ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমের মামলায় দুই আসামির দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এরা হলেন-জাহিদ হাসান ও সুমন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

গত ১৩ সেপ্টেম্বর রাত সোয়া ৯টার দিকে যাত্রাবাড়ি থানার জনপদ মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল আশ্রাফ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে একটা অপারেশন করা হয়। বর্তমানে তিনি কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগে চিকিৎসাধীন আছেন। 

এরই মধ্যে ১৮ সেপ্টেম্বর আশ্রাফ আলী ওই দুই জনের নাম উল্লেখ করে যাত্রাবাড়ি থানায় মামলা করেন। মামলা দায়েরের পর ওইদিনই রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

পরদিন মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ি থানার সাব-ইন্সপেক্টর মোজাহিদুল ইসলাম দুই আসামিকে আদালতে হাজির করে সাত দিন করে রিমান্ড আবেদন করেন। 

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরিফুর রহমানের আদালতে রিমান্ডের বিষয়ে শুনানি হয়। আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ এর বিরোধীতা করে। এরপর এক আসামি দাবি করেন ওই ঘটনার ভিডিও ফুটেজে তাকে দেখা যায়নি। পরে আদালত আসামিদের কারাগারে পাঠিয়ে ২৪ সেপ্টেম্বর রিমান্ডের বিষয়ে শুনানির তারিখ ধার্য করেন। তদন্ত কর্মকর্তাকে ফুটেজ সরবরাহের নির্দেশ দেন আদালত। 

এদিন ফুটেজসহ আদালতে হাজির হন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে আদালত তাদের রিমান্ডের আদেশ দেন।

ঢাকা/মামুন/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়